সারাদেশ

শেখ হাসিনার উন্নয়ন বিএনপি-জামায়াতের চোখে পড়ে না

কামরুল সিকদার (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ইতিহাস ও ঐতিহ্যকে সমুন্নত রাখার জন্য উপজেলা আওয়ামী লীগ কর্তৃক প্রকাশিত 'স্মৃতির এলবাম' নামক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।

আরও পড়ুন: হেরে গেলেন হিরো আলম

বুধবার (১ ফেব্রুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের আলফাডাঙ্গা উপজেলা শাখা, পৌর আওয়ামী লীগ শাখা এবং সহযোগী সংগঠনের আয়োজনে বিকেলে মোড়ক উন্মোচন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মোড়ক উন্মোচন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান।

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল আলীম সুজার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামীম হক এবং সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রউফ তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শ্যামল ব্যানার্জি, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র সাইফুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান বলেন, দক্ষিণ এশিয়ার মধ্যে একমাত্র বাংলাদেশ, যেখানে শতভাগ বিদ্যুতায়ন সম্পন্ন হয়েছে। আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য। জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের ভাতা দিয়ে তাদেরকে সম্মানিত করেছেন, বয়স্কদের ভাতা দিচ্ছেন, গৃহহীনদের আবাসস্থলের ব্যবস্থা করে দিয়েছেন, কর্নফুলি টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ করেছেন। সবচেয়ে বিস্ময়কর- অত্যন্ত ব্যয়বহুল মেট্রোরেলের ব্যবস্থা পর্যন্ত করেছেন। আগে ঢাকা যেতে ৫/৬ ঘন্টা সময় লাগতো, এখন পদ্মা সেতু নির্মাণের ফলে এ অঞ্চলের মানুষ দুই/আড়াই ঘন্টায় ঢাকায় যেতে পারে। আর এর সবই সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য। তিনি আরো বলেন, শেখ হাসিনার এসব উন্নয়ন বিএনপি-জামায়াতের চোখে পড়ে না।

আরও পড়ুন: হেভিওয়েট প্রার্থী মিজানুর রহমান মোল্লা

অনুষ্ঠানে আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস এম আকরাম হোসেন এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল আলীম সুজা তাদের বক্তব্যে বলেন, ফরিদপুর-১ আসনে কোন এমপি আছে বলে জনগণও জানে না, আওয়ামী লীগও জানে না। তার চলাফেরা আওয়ামী বিরোধী বিএনপি-জামায়াতের লোকেদের সাথে। সরকারের যত দান-অনুদান আসে, সেসব আওয়ামী লীগের কেউ পায় না। বিএনপি-জামায়াতের লোকেদের সাথে নিয়ে তিনি সেসব বন্টন করেন। তাকে একাধিকবার বলেছি আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে বসেন, কিন্তু তিনি তাতে কর্নপাত করেননি। তিনি ফরিদপুর-১ অঞ্চলে আওয়ামী লীগকে ধ্বংস করে দিয়েছেন।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

রাজধানীতে শিশু অপহরণ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাজারী...

রিকশাচালককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় ঘর থেকে ডেকে নিয়ে মো....

গাজীপুরে ফের শ্রমিকদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

শাকিব খানের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক: আজ ঢালিউড কিং শাকিব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা