সারাদেশ

সড়কে ঝরল বাবা-মেয়ের প্রাণ

সান নিউজ ডেস্ক: শরীয়তপুরে মাইক্রোবাস উল্টে সড়কে ঝরল অ্যাডভোকেট রাশেদুল হক রাশেদ ও তার দেড় বছরের মেয়ে মাইশা মীমের প্রাণ। এ সময় রাশেদুলের স্ত্রী মিলি আকতার, তার বড় মেয়ে মেবিন আকতার ও গাড়িচালক কামরুল হাসান গুরুতর আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন: নেপাল যাচ্ছেন সিইসি

রোববার (৩০ অক্টোবর) ভোর ৪টার দিকে জেলার নড়িয়ায় উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম অ্যাডভোকেট রাশেদুল হক রাশেদ। তিনি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের দাতপুর এলাকার আবুল হোসেনের ছেলে। তার মেয়ের নাম মাইশা মীম। তিনি শরীয়তপুর জজকোর্টের আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, পুলিশ জানায়, পরিবার নিয়ে ভ্রমণের জন্য গত বুধবার কক্সবাজারে যান রাশেদ। ভ্রমণ শেষে শনিবার ঢাকা হয়ে শরীয়তপুরে ফেরার পথে জামতলা এলাকায় দুর্ঘটনার কবলে পড়ন। কক্সবাজার থেকে চালক কামরুল সারা রাত গাড়ি চালিয়ে ক্লান্ত হয়ে পড়লে চালককে বিশ্রাম দিতে রাশেদুল নিজেই ড্রাইভ করে ঢাকা থেকে শরীয়তপুরের উদ্দেশে যাত্রা করেন। রাত ৩টার দিকে ঢাকা-শরীয়তপুর সড়কের জামতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী মাইক্রোবাসটি পাশের খাদে পড়ে যায়। এ সময় পানিতে তলিয়ে গাড়িতেই আটকা পড়ে চালকসহ রাশেদুলের পরিবার। পরে গাড়ির জানালার কাচ ভেঙে বেরিয়ে আসেন কামরুল। আরও দুটি কাচ ভেঙে রাশেদুলের স্ত্রী ও বড় মেয়েকে উদ্ধার করেন তিনি। পরে স্থানীয়দের সহায়তায় গাড়িতে আটকে থাকা রাশেদুল ও তার দুই বছরের মেয়ে মাইশার মরদেহ উদ্ধার করেন কামরুল। রোববার সকালে মরদেহ উদ্ধার করে গ্রামের বাড়ি দাতপুর নিয়ে যায় পরিবার।

আরও পড়ুন: বৃটিশ বৈদেশিক সহায়তা বন্ধ করার আভাস!

রাশেদুল হক রাশেদের ভাগনে জাহিদ হোসেন বলেন, আমার মামা তার পরিবার নিয়ে গতকাল (শনিবার) কক্সবাজার থেকে গ্রামের বাড়ি ফিরছিলেন। পদ্মা সেতু এলাকায় এসে মামা গাড়ির চালককে পেছনে বসতে বলে নিজে গাড়ি চালাচ্ছিলেন। জাজিরা মহাসড়কের দাতপুর এলাকায় পৌঁছালে গাড়িটি খাদে পড়ে যায়।

অন্যদিকে, আহত চালক কামরুল হাসান বলেন, গত বুধবার আমরা কক্সবাজার যাই। শরীয়তপুর থেকে রাশেদুল হক স্যার, ম্যাডাম ও তাদের দুই মেয়ে মেবিন এবং মাইশাকে নিয়ে রওনা হই। ভ্রমণ শেষে আমরা শরীয়তপুরে ফিরছিলাম। ঢাকায় আসার পরে আমাকে পাশে বসিয়ে স্যার নিজেই ড্রাইভ করছিল। কিছু দূর যাওয়ার পরে আমি বারবার স্যারকে নিষেধ করেছি। ম্যাডামও তাকে ড্রাইভ করতে নিষেধ করেছে। সে বলেছে সমস্যা নেই। জাজিরা পার হয়ে নড়িয়ার জামতলা আসলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

আরও পড়ুন: পাল্টাপাল্টি সমাবেশ করছি না

এ ব্যাপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শরীয়তপুরের উপ-সহকারী পরিচালক মুহাম্মদ সেলিম মিয়া বলেন, আমরা রাত আনুমানিক ৪টার দিকে খবর পাই, নড়িয়ার জামতলা এলাকায় একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। পানিতে পড়ে থাকা একটি মাইক্রোবাস টেনে তুলি। সেখানে দেড় বছর বয়সী শিশুর লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজ উদ্দিন বলেন, রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। যেহেতু সড়ক দুর্ঘটনা এবং পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা