সারাদেশ

নারী শ্রমিককে ধর্ষণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

সাজ্জাদুল আলম খান, ভালুকা (ময়মনসিংহ): ময়মনসিংহের ভালুকায় পোশাক কারখানার এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে বহিষ্কৃত ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: বৃটিশ প্রধানমন্ত্রী নির্বাচনে এগিয়ে সুনাক

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে আসামিকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে ভালুকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি ভালুকা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত সভাপতি মো. এনামুল হক।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, নেত্রকোনা জেলার পূর্বধলা থানার হবিবপুর গ্রামের মো. নিজামুল তালুকদারের মেয়ে। একই জেলার ইসাহাক মিয়ার ছেলে মো. রিয়াদ ওরফে আরিয়ান। তারা ভালুকা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাঁঠালি হুমায়ুন মিয়ার বাসা ভাড়া নিয়ে পোশাক কারখানায় চাকরি করে আসছিল।

আরও পড়ুন: আক্রান্ত ও মৃত্যুর শীর্ষে জার্মানি

গত ১৯ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সিডষ্টোর বাজার থেকে রিক্সা যোগে মেয়ে ও তার সহকর্মী আরিয়ানকে নিয়ে বাসার দিকে আসার পথে মেহেরাবাড়ি এলাকায় আসলে দুইজন ছেলে তাদের রিক্সা আটকে বলে তোরা খারাপ কাজ করার জন্য ঘুরছিস এই বলে তারা তাদেরকে বালুর গদি টিনসেট ঘরের নিয়ে ভয়-ভীতি দেখাতে থাকে।

এক পর্যায়ে মো. এনামুল হক মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে মেয়ে ও তার সহকর্মী আরিয়ানের কাছ থেকে নগদ পাঁচ হাজার টাকা ও দুটি মুঠোফোন রেখে তাদেরকে ছেড়ে দেয়। এ ঘটনায় মেয়ে বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন: বাস-লরি সংঘর্ষে নিহত ১৫

অভিযুক্তরা হলেন, ভালুকা উপজেলার মেহেরাবাড়ি লাবিব কারখানার দক্ষিণের ইমান আলীর ছেলে মো. এনামুল হক (৩০) একই এলাকার আ. বাতেনের ছেলে মো. রিয়াদ (৩০), মোফাজ্জলের ছেলে মো. সারোয়ার (২৮) ও গফরগাঁও উপজেলার মো. হৃদয় মিয়া (২৮)।

ভালুকা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জাকির হোসেন শিবলী জানান, গত দেড় বছর আগে বিভিন্ন অনিয়মের কারণে ভালুকা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হককে বহিষ্কার করা হয়েছে।

আরও পড়ুন: পাকিস্তান জুড়ে বিক্ষোভ

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামি এনামুল হককে গ্রেফতার করে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা