সারাদেশ

আমিনুল ইসলাম আমিন শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদ (এসএমসি) ক্যাটাগরিতে উপজেলায় একশত বিশটি স্কুলের মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ার গোবিন্দাসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে পরিচালনা কমিটির সভাপতি শিক্ষানুরাগী আমিনুল ইসলাম আমিন কে ফুলেল শুভেচ্ছা দেন।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে গোবিন্দাসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীর আয়োজনে অফিস রুমে এই ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

আমিনুল ইসলাম আমিন বিদ্যালয়ের দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন, ঝরে পড়া রোধে কার্যকরী পদক্ষেপ গ্রহণসহ শিক্ষার গুণগত মানোন্নয়ন, কর্মক্ষেত্রে বিশেষ অবদান, শিক্ষাক্ষেত্রে শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতা, শতভাগ পাশ ও বিদ্যালয়ের উপস্থিতি সন্তোষজনক পর্যায়ে নিয়ে আসেন। এছাড়া বিদ্যালয় ও বিদ্যালয়ের আঙ্গিনায় সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তোলেন।

আমিনুল ইসলাম আমিন গোবিন্দাসী ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন।

এই বিষয়ে আমিনুল ইসলাম আমিন বলেন, এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ,শিক্ষক- শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যেতে চাই।

তিনি আরও বলেন, গোবিন্দাসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী খুবই মেধাবী, দক্ষ এবং পরিশ্রমী। যে কারণে উপজেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অর্জন সম্ভব হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায়, আগামীতে আরও ভালো হবে বলে আমি বিশ্বাস করি।

এ বিষয়ে প্রধান শিক্ষক মো. মফিজুর রহমান বলেন, গোবিন্দাসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সুযোগ্য সভাপতি, শিক্ষানুরাগী ও বিদ্যুতসাহী ব্যক্তিত্ব আমিনুল ইসলাম আমিন উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয় (এসএমসি) এর শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। এছাড়া আমাদের বিদ্যালয়টি উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে সুনাম অর্জন করেছে। এই অর্জন পরবর্তীতেও ধরে রাখার চেষ্টা করবো ।

ভূঞাপুর উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন বলেন স্কুলের সকলের প্রচেষ্টায় উপজেলার মধ্যে শ্রেষ্ঠ স্কুল এবং শ্রেষ্ঠ সভাপতি এস এম সি কমিটির শ্রেষ্টত্ব অর্জন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

জেলা প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেন...

যারা চাপে রাখতে চেয়েছিল তারাই চাপে

নিজস্ব প্রতিবেদক : যারা আমাদেরকে চাপে রাখতে চেয়েছিল, তারাই...

২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কাল

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য...

১০ টাকায় চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর আগারগাঁও চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউ...

এসএসসির ফল ১২ মে

নিজস্ব প্রতিবেদক : চলতি বছরের এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা