সারাদেশ

ঠাকুরগাঁওয়ে বস্তাবন্দি মাদ্রাসার ছাত্রী উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও টাঙ্গন নদীর ব্রিজের নিচ থেকে মাহফুজা খাতুন (১৪) নামে এক মাদরাসা শিক্ষার্থীকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ৭ টা ২০ মিনিটে পৌর শহরের টাঙ্গন নদীর ব্রিজের নিচ থেকে মেয়েটিকে হাত পা বাধা অবস্থায় বস্তাবন্দি উদ্ধার করে এলাকাবাসী। পরে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি রা হয়।বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উদ্ধারকৃত মাহফুজা খাতুন দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার বিজয়পুর গ্রামের ক্বারী মোস্তফা কামালের মেয়ে৷ মাহফুজা খাতুন ঠাকুরগাঁও পৌর শহরের খাতুনে জান্নাত কামরুন্নেছা কাওমী মহিলা মাদরাসায় কিতাব বিভাগে পড়াশোনা করতেন।

খালপাড়ার বাসিন্দা জয় মহন্ত অলক বলেন, নদীর নিচে বস্তা পরে থাকা অবস্থায় আমাকে একজন কল দেয়। আমি এসে দেখি টাঙ্গন ব্রিজের নিচে পড়ে আছে ৷ প্রথমে মনে করেছিলাম কোন লাশ হয়তো। পরে কাছে গিয়ে দেখি বস্তাটি নড়াচড়া করছে। তাৎক্ষণিক ভাবে বস্তাটি খোলার পর দেখা যায়,একটি ১৪/১৫ বছরের মেয়ে। স্থানীয়দের সহযোগিতায় তাকে হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়।

মাহফুজা খাতুনের বড় বোন মুঠোফোনে জানান, আমার বোন টাঙ্গন নদীর পাশে এক মাদরাসায় আবাসিক থেকে পড়াশোনা করছে। ঘটনা কি ঘটেছে আমরা জানিনা। আমরা ঠাকুরগাঁওয়ে যাচ্ছি।

মাহফুজা বেগম জানায়, বেশ কিছুদিন ধরে একজন নারী আমার বেশ কিছু ছবি দেখিয়ে আমাকে ব্লেকমেইল করার চেষ্টা করে আসছিল।বৃহস্পতিবার ভোর ৩ টার দিকে ওইসব ছবি ফেরত দেওয়ার জন্য একজন ছেলে মাদরাসার আবাসিক হোস্টেলে গিয়ে টিনের ফাক দিয়ে ডাকে।আমি ছবি নেওয়ার জন্য টিনটি ফাঁক করলেই আমাকে এক ঝটকায় বাইরে টেনে নিয়ে আসে।

খাতুনে জান্নাত কামরুন্মেছা কাওমী মহিলা মাদরাসার মুহতামিম হযরত আলী বলেন, প্রতিদিনের ন্যায় বুধবার রাত ১১ টায় সবাই ঘুমিয়ে পড়ে ৷ ফজরের সময় মাহফুজা মেয়েটিকে রুমে দেখতে না পেয়ে তার সহপাঠিরা তাকে খোঁজাখুজি শুরু করে ৷ তার অভিভাবকদের খবর দেওয়া হয় ৷ তারপর পাশেই টাঙ্গন নদীর ব্রিজের নিচে বস্তা বন্দি অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় ৷

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, মাহফুজা শহরের একটি মাদরাসায় কিতাব বিভাগে পড়াশোনা করে। মেয়েটির সাবেক স্বামী তার দলবল নিয়ে রাত আনুমানিক ২-৩ টার দিকে মেয়েটিকে কৌশলে মাদরাসা থেকে বের করে নিয়ে আসে ৷ তাকে হত্যার জন্য বস্তায় ভরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ব্রিজের নীচে ফেলে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করানো হয়। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আ...

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

লিফট কিনতে ফিনল্যান্ড গেলেন ঢাবির প্রো-ভিসি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিভিন্ন ভবনের...

লন্ডনে ফের মেয়র হলেন সাদিক খান

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের র...

ইয়াবাসহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলায় ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা