সারাদেশ

সাভারে ছিনতাইকারীকে গণধোলাই

সান নিউজ ডেস্ক: রাজধানী ঢাকার অদূরে সাভারে এসএ পরিবহনের হেলপারকে ছুরিকাঘাত করে পালানোর সময় মুন্নু (২০) নামে এক ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে পথচারীরা। তবে আরও ৫-৬ জন ছিনতাইকারী পালিয়ে যায়।

আরও পড়ুন: শেহবাজ শরিফকে মোদীর অভিনন্দন

মঙ্গলবার (১২ এপ্রিল) ভোর ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ডিসি নার্সারির সামনে এ ঘটনা ঘটে। আটক ছিনতাইকারী মুন্নু টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার লাউহাটি গ্রামের বদরুল মিয়ার ছেলে। সে ঢাকা-আরিচা মহাসড়কে ছিনতাই চক্রের অন্যতম সদস্য।

আহত হেলপার রাসেল (২১) দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার হরিনাথপুর গ্রামের বেলাল মিয়ার ছেলে। তিনি পার্সেল এসএ পরিবহনের একটি গাড়িতে হেলপার হিসেবে কাজ করে আসছিলেন। এ ঘটনায় আহত রাসেলকে সাভারের এনাম মেডিকেলে নেওয়া হলে তার অপারেশনের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

পুলিশ জানায়, ভোর ৫টার দিকে নামাজের জন্য এসএ পরিবহনের একটি পার্সেলের গাড়ি ঢাকা-আরিচা মহাসড়কের ডিসি নার্সারির সামনে থামিয়ে নামাজের জন্য মসজিদে যায় চালক। এ সময় চালকের সহযোগী রাসেল গাড়ির ভেতরে বসেছিলেন। পরে ৬-৭ জনের একটি দল এসে রাসেলের কাছে মোবাইল ও টাকা-পয়সার চায়। রাজি না হলে তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পথচারীরা মুন্নু নামের ওই ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

আরও পড়ুন: নরসিংদীতে যুবককে কুপিয়ে হত্যা

বাইপাইল এসএ পরিবহন পার্সেলের ম্যানেজার আবুল কাশেম বলেন, রাসেলের কিডনিতে ছুরি লেগেছে। তার অপারেশন চলছে। আমি হাসপাতালে আছি।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক ফরহাদ বিন করিম বলেন, ঢাকা-আরিচা মহাসড়কে ভোরে নবীনগর সংলগ্ন ডিসি নার্সারির পাশে কার্ভাড ভ্যান রেখে চালক নামাজে যায়। এ সময় হেলপার কার্ভাড ভ্যানের ভেতরে ছিল। এর মধ্যে ৫-৬ জন ছিনতাইকারী অটোরিকশায় করে এসে হেলপারের থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে চায়। বাধা দিলে তাকে পেটে ছুরিকাঘাত করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে ধাওয়া দিয়ে এক ছিনতাইকারীকে আটক করে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

কান উৎসবে নজর কাড়লেন ভাবনা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসবে...

হামলাকারী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যাশনাল...

বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি

নিজস্ব প্রতিবেদক: বিএনপির দেশবিরো...

ডাল কিনছে সরকার

নিজস্ব প্রতিবেদক: স্থানীয়ভাবে উন্মুক্ত দরপত্র পদ্ধতিতে ট্রেড...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা