সারাদেশ

চরভদ্রাসনে সাবেক উপজেলা চেয়ারম্যানের ভাইয়ের লাশ উদ্ধার

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রায়াত মোশাররফ হোসেন ভিপি মুসার ভাই শেখ আতাহার হোসেনের (৬০) লাশ উদ্ধার করেছে চরভদ্রাসন থানা পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গাজিরটেক ইউনিয়নের তেলিডাঙ্গী নিজ বাসা হতে তার মৃত দেহ উদ্ধার করা হয়। আতাহার হোসেন মৃত শেখ হোসেন আলীর ছেলে।

ঘটনার বিবরণে স্থানীয় শেখ মোয়াজ্জেম হোসেন (৫৫) জানায় প্রতিদিনের মতন ওই বাড়ি সংলগ্ন তার শষ্য ক্ষেত দেখতে যান তিনি। সকাল সাড়ে ১০টার দিকে আতাহারের ঘরের দরজা-জানাল বন্ধ ও বাইরে লাইট জ্বলতে দেখেন। পরে তিনি অনেক ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে জানালার টিন সরিয়ে খাটের উপর আতাহারকে পরে থাকতে দেখেন।

পরে প্রতিবেশি রঞ্জিত ব্যাপারি নামে এক যুবককে বাশেঁর সাহায্যে দোতলা বিল্ডিংয়ের ছাদ দিয়ে ভেতরে পাঠান। রঞ্জিত ঘরে ঢুকে নিচতলায় বিছানার উপর চাদরে ঢাকা অবস্থায় আতাহারের নিথর দেহ পরে থাকতে দেখেন। দরজা খুলে মোয়াজ্জেম ভিতরে ডুকে চাদর সরিয়ে আতাহারে দেহে আঘাতের চিহ্ন দেখেন এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াকুব আলীকে ঘটনাটি জানান।

নিহত আতাহারের স্ত্রী মোসাঃ শিপন জানান, তিনি গত কয়েকদিন ধরে ছেলে শিহাব ও মেয়ে জান্নাতুল তাসমিমকে নিয়ে তার বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। আজ সকালে তার স্বামী হত্যার খবর পেয়ে বাড়িতে আসেন।

আরও পড়ুন: দেশ উন্নত হচ্ছে, মানুষ সাবলম্বী হচ্ছে

তিনি আরও বলেন, তার দেবর সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মুসা ২০১৯ সালের ২২ অক্টোবর মারা যাওয়ার পর তার স্বামী ঢাকার ব্যবসা ছেড়ে বাড়িতে চলে আসেন এবং বাড়ির সামনে দোকান ঘর তুলে থাই এ্যালুমিনিয়ামের ব্যাবসা শুরু করেন। তিনি এ ঘটনা তদন্তের মাধ্যমে তার স্বামী হত্যার বিচার চান।

লাশ উদ্ধারের বিষয়ে চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। লাশের কপালে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময় এ ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: মিজান-বাছিরের কারাদণ্ড

তিনি আরও জানান, জেলা থেকে ডিবি পুলিশ এসেছে, সিআইডি ক্রাইম সিন সংগ্রহ করা শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুমন রঞ্জন সরকার ও উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিচার দাবি করেছে এলাকাবাসী।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত ডেভিড মিল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেব...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

মেয়ে দত্তক নিলেন পরী

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা দুইজনের সংস...

মানুষকে সচ্ছল করতে কাজ করছি

নিজস্ব প্রতিবেদক : বহুমাত্রিক কর্মসূচি হাতে নিয়ে আমরা প্রত্য...

২১ বছর পর পৃথিবীতে সৌরঝড়ের আঘাত 

আন্তর্জাতিক ডেস্ক: ২ দশকেরও বেশি সময়ের মধ্যে সবচেয়ে শক্তিশ...

কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি: চট্টগ্রামে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোম...

পানিতে ডুবে শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: সাতক্ষীরা জেলায় কলারোয়ায় পানিতে ডুবে খাদিজা খাতুন নামে ৬ বছর...

১০ অঞ্চলে ঝড়ের শঙ্কা, নদীবন্দরে সংকেত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১০ অঞ্চলে...

হায়দার আকবর খান রনো আর নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের কমিউনিস্ট পার্টির উপদেষ্টা হায়দ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা