সারাদেশ
মা-মেয়েকে জবাই করে হত্যা

জামালপুরে স্বামী-স্ত্রীকে আদালতে সোপর্দ

শওকত জামান, জামালপুর: জামালপুরের চাঞ্চল্যকর মা জয়ফল বেগম ও মেয়ে স্বপ্না চৌধুরীকে জবাই করে হত্যার ঘটনায় রোববার (২ ডিসেম্বর) বিকালে মেলান্দহ থানা মামলা দায়ের হয়েছে।

নিহত জয়ফল বেগমের ভাই মানিক মিয়া বাদী হয়ে জয়ফল বেগমের ছেলে জহুরুল চৌধুরী ও পুত্রবধূ জেসমিন আক্তারসহ অজ্ঞাত আরও বেশ কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

আটককৃত জয়ফল বেগমের ছেলে জহুরুল চৌধুরী ও তার স্ত্রী জেসমিন আক্তারকে মামলার আসামী হিসেবে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান মেলান্দহ থানার ওসি মাঈদুল ইসলাম।

রোববার দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে নিহত জয়ফল বেগম ও তার মেয়ে স্বপ্না চৌধুরীর মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের পর নিহত মা-মেয়ের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খায়রুল ইসলাম সাংবাদিকদের জানান, নিহত জয়ফল বেগমের ছেলে জহুরুল চৌধুরী ও তার স্ত্রী জেসমিন আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছিল। রাতভর জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে গুরুত্বপুর্ণ তথ্য পাওয়া গেছে। তদন্তের স্বার্থে বিস্তারিত বলা যাচ্ছে না। আমরা আশাবাদী জোড়া খুনের কিলিং মিশনে অংশগ্রহণকারী হত্যাকারী অন্য আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

মামলার বাদী নিহত জয়ফল বেগমের ভাই মানিক মিয়া জানান, আমার বোনের স্বামী আকমল চৌধুরীর মৃত্যুর পর তিন ছেলে ও দুই মেয়ে নিয়ে জয়ফুল একই বাড়িতে বসবাস করতেন। তার তিন ছেলে জহুরুল চৌধুরী, মিলন চৌধুরী ও মিস্টার চৌধুরী ওমানে যায় জীবিকার তাগিদে। স্বপ্না আক্তার সাত বছর আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর থেকে মায়ের সঙ্গে থাকতেন। ছেলেরা বিদেশে থাকাবস্থায় আমার বোন জয়ফলের সাথে তার ছেলে জহুরুলের স্ত্রী জেসমিনের সাথে ঝগড়া ফ্যাসাদ লেগেই থাকতো। সম্প্রতি জহুরুল ওমান থেকে দেশে ফিরে এসেছে। ঘটনার দুই আগেও আমার বোনের সাথে তার ছেলের বউয়ের ঝগড়া হয়েছে বলে পাশের বাড়ির লোকজন জানিয়েছে।

তিনি দাবি করেন, পারিবারিক কলহে আমার বোন ও ভাগনিকে বটি-দা দিয়ে শরীরের বিভিন্নস্থানে কোপায় এবং মৃত্যু নিশ্চিত করার জন্য জবাই করে হত্যা করা হয়েছে। আমার বোন জয়ফল ও ভাগনি স্বপ্নার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

জামালপুরের পুলিশ সুপার মো. নাছির উদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, গোবিন্দপুর দারোয়ানপাড়ার একটি ঘরের দুটি আলাদা কক্ষ থেকে মা-মেয়ের গলা কাটা মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পারিবারিক বিরোধে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, এই জোড়া খুনের হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। হত্যর প্রকৃত কারণ ও হত্যাকারীদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, জামালপুরের মেলান্দহ পৌর এলাকার গোবিন্দপুরের গাড়িয়াল পাড়া গ্রামে শনিবার (১ ডিসেম্বর) রাত ৮টায় নিজ বাড়ির শয়ন কক্ষে জয়ফল বেগম ও পাশের কক্ষে তার মেয়ে স্বপ্না চৌধুরীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করে মেলান্দহ থানা পুলিশ। রাতেই জিজ্ঞাসাবাদের জন্য নিহত জয়ফল বেগমের ছেলে জহুরুল চৌধুরী ও পুত্রবধূ জেসমিন আক্তারকে আটক করে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

কুষ্টিয়ায় বৃত্তি পেল ১৬০ স্কুল শিক্ষার্থী

কুদরতে খোদা সবুজ, কুষ্টিয়া প্রতিনিধি:

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৬

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন...

বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড় জেলার তেঁত...

বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩

জেলা প্রতিনিধি: বাগেরহাটে ট্রাকচাপায় ইঞ্জিনচালিত ভ্যানের ৩ য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা