সারাদেশ

লক্ষ্মীপুরে ইউপি আ'লীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমরান হোসেন নান্নুকে অবৈধ পদদারী বলে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় নেতাকর্মীরা। অভিযুক্ত নান্নু উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেস ক্লাবে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শামিম আনোয়ার বাচ্চু জানান, ২০০৪ সালে ২১ সদস্য বিশিষ্ট উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। ওই কমিটির সভাপতি আলতাফ হোসেন ৪ বছর আগে মারা যান। এ প্রেক্ষিতে জেলা আওয়ামী লীগ ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে বৈঠক করেন। দ্রুত সম্মেলন করে কমিটি দেওয়ার আশ্বাসে ওই বৈঠকে এমরান হোসেন নান্নুকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঘোষণা করা হয়। কিন্তু তিনি আওয়ামী লীগের সদস্যও ছিলেন না। গত ৪ বছরেও নতুন কমিটি করার কোন সিদ্ধান্তও হয়নি। উল্টো বিএনপির সন্ত্রাসী হিসেবে পরিচিত আনার উল্যার ছেলে সুমন হোসেনকে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে পাদায়ন করেছেন নান্নু।

আওয়ামী লীগ নেতা এম এ কাদের সিদ্দিকী বলেন, তাদের কারণে দুর্দিনের আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা এখন অবহেলিত। জাতীয় ও স্থানীয় বিভিন্ন অনুষ্ঠানে আওয়ামী লীগের নেতাকর্মীদের দাওয়াত দিয়ে পুতুলের মতো বসিয়ে রাখে। কোন প্রকার বক্তব্য দিতে দেয় না। নান্নুকে সভাপতির পদ থেকে বহিস্কার করে নতুন কমিটি দেওয়ার জন্য মৌখিকভাবে একাধিকবার আবেদন করেও কোন লাভ হয়নি। এজন্য বাধ্য হয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

এ ব্যাপারে উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমরান হোসেন নান্নু বলেন, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমার কমিটির অনুমোদন দিয়েছে। সুমন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিল। তাকে এখন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। অভিযোগকারীরা সবসময় আওয়ামী লীগের বিরুদ্ধে কাজ করেছে। উপজেলা নির্বাচনে তারা নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছিল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রাজ্জাকুল হায়দার চৌধুরী, জেলা মৎস্যজীবী লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য শামিম আনোয়ার বাচ্চু, উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ কাদের সিদ্দিকীসহ বিভিন্ন ওয়ার্ডের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সাননিউজ/ জেআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

বাড্ডা এলাকায় দীর্ঘ লোডশেডিং

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাও...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

বিএনপি কৃত্রিমভাবে সৃষ্ট রাজনৈতিক দল

নিজস্ব প্রতিবেদক: আ’লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের...

পদ্মায় ডুবে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পবা উপজেলার গোহমাবনা এলাকার পদ্ম...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা