সারাদেশ

রাঙামাটিকে আধুনিক ও পর্যটনবান্ধব করতে চাই: মেয়র প্রার্থী এড. মামুন

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : ‘রাঙামাটিকে সম্প্রীতির শহর, আধুনিক ও পর্যটনবান্ধব করতে চাই। শিক্ষিত তরুণদের জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়াইফাই জোন করে তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনশক্তি গড়ে তুলতে চাই। মানুষ পরিবর্তন চায়’। রাঙামাটি পৌরসভায় বিএনপি মেয়র প্রার্থী মামুনুর রশিদ নির্বাচনী প্রতিশ্রুতি দিয়ে এসব কথা বলেছেন। ভোটের সময় সেনা মোতায়েন করার দাবি জানান মেয়র প্রার্থী এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে ‘সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা’য় নিজের সংশয় জানান মামুন। বলেন, পরিচ্ছন্ন, নিরপেক্ষ ও যার ভোট সে দিতে পারলে আমি জয়ী হবো। নির্ভয়ে ভোটাররা যেন কেন্দ্রে যেতে পারে তা নিশ্চিত করতে প্রশাসনকে জানিয়েছে। এটা করতে না পারলে ভোটযুদ্ধ বন্ধ করে দিয়ে যারা দায়িত্বে আছেন তাদের মেয়াদ বাড়িয়ে দেওয়া হোক।

পৌরসভার গাড়ি, চাকচিক্য জীবন আমাকে টানে না-এমন দাবি করে মামুন বলেন, ‘পৌর পিতা নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। সার্বজনীন ও সব সম্প্রদায়ের মেয়র হয়ে সর্বোচ্চ নাগরিক সুবিধা দিতে চাই’।
রাঙামাটি পৌরসভার ঝুঁকিপূর্ণ ১৮ কেন্দ্রে ‘কেন্দ্রভিত্তিক’ সেনা মোতায়েন চান মামুনুর রশিদ। তিনি বলেন, যাতে গতবারের মতো উপজেলা থেকে মানুষ এনে ভোট কেন্দ্র দখলে নিতে না পারে আ.লীগ প্রার্থী।

মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন, রাঙামাটি বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, মিডিয়া সেলের প্রধান ও যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, মহিলা দলের সভাপতি মিনার বেগম, জাসাসের সভাপতি কামাল হোসেন প্রমুখ।

ইভিএম পদ্ধতিতে আগামী ১৪ ফেব্রুয়ারি রাঙামাটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭ জানুয়ারি প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মেয়র পদে ৫ জন, সাধারণ কাউন্সিলার পদে ৪১ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। রাঙামাটি পৌরসভার ভোটার ৬২,৯১৩ জন। এরমধ্যে পুরুষ ৩৪,২৪২ এবং নারী ভোটার ২৮,৬৭১ জন।


সান নিউজ/কেইউ্র/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবা‌ড়ীতে ডাম্প ট্রাক ও অটো...

লক্ষ্মীপুরে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: তীব্র দাবদাহে হা...

বাম-ডান সরকার উৎখাতে কাজ করছে

নিজস্ব প্রতিবেদক : অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ...

ঠাকুরগাঁওয়ে আগুনে গবাদী পশু পুড়ে ছাই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কয়েলের আগুন...

হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি : হবিগঞ্জে হারুন আহমেদ নামে এক ব্যক্তিকে হত্য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা