সারাদেশ

কালিহাতীতে আ.লীগের সম্মেলনে সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ আহত ৪

নিজস্ব প্রতিনিধি, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে বুধবার (২০ জানুয়ারি) বিকেলে গোহালিয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ তার পক্ষের চার জন আহত হন।

সভাপতি পদ প্রার্থী ইউনিয়ন আলীগের আইনবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, সভাপতি পদে আমিসহ চার জন প্রার্থী ছিলাম। এমপি, জেলা-উপজেলা নেতৃবৃন্দ সভাপতি প্রার্থীদের ঐক্যমতে পৌঁছানোর কথা বলেন, কিন্তু সম্মানিত কাউন্সিলররা ভোট করার দাবি জানান। এক পর্যায়ে হৈ হুল্লোর শুরু হয়ে গেলে নেতৃবৃন্দ সম্মেলন স্থগিত ঘোষণা করে চলে যাওয়ার সময় পেছনে থাকা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারের উপর আব্দুল হাইয়ের লোকজন অতর্কিত হামলা চালায়। এসময় ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ শহিদুল ইসলাম, মোমিন তালুকদার ও ওবায়দুল ইসলাম তালুকদার গুরুতর আহত হয়। এ বিষয়ে তারা আইনের আশ্রয় নিবেন বলে তিনি জানান।

আব্দুল হাই তাদের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, দুইশ তিপান্ন জন কাউন্সিলর সভাপতি নির্বাচনের বিষয়টি নেতৃবৃন্দের উপর ছেড়ে দিলে, চেয়ারম্যান সাহেব এমপি মহোদয়সহ নেতৃবৃন্দকে অপমান করে কাউন্সিলরদের উপর মোবাইল দিয়ে ঢিল ছুড়লে কিছু উত্তেজিত কাউন্সিলররা তার উপর চড়াও হলে কয়েকজন আহত হোন। তাদের পক্ষের কেউ আহত হয়েছেন কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমাদের কেউ আহত হয়নি।

সংসদ সদস্য হাছান ইমাম খাঁন সোহেল হাজারী এ বিষয়ে বলেন, সম্মেলনের ১ম অধিবেশন শেষে ২য় অধিবেশন ভালোভাবেই চলছিল। কাউন্সিলর তালিকা নিয়ে জটিলতা দেখা দিলে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি সম্মেলন মূলতবি ঘোষণা করেন। আমরা চলে আসার পরে কিছু গোলমাল হয়।

সান নিউজ/টিকে/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা