সারাদেশ

রংপুরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি, রংপুর : জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রংপুর নগরীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ নভেম্বর) দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ে জেলা ও মহানগর বিএনপির আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রংপুর জেলা বিএনপির সভাপতি সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কাকসুর সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু, জেলা জেলা বিএনপির সাধারন সম্পাদক রইচ আহাম্মেদ।

এছাড়াও বক্তব্য রাখেন সহ-সভাপতি সাবেক এমপি সাহিদার রহমান হোসনা, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান রানা, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর যুবদল সভাপতি মাহফুজ উন নবী ডন, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক আকিবুর রহমান মনু, রংপুর জেলা বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক আসাদুর রহমান জাহিদ, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, কৃষক দল কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর কৃষক দল আহবায়ক শাহ নেওয়াজ লাবু, গঙ্গাচড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: নাজমুল ইসলাম হুদা, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, রংপুর কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি এ্যাপলো চৌধুরী প্রমুখ।

এতে রংপুর মহানগর-জেলা ও বিভিন্ন উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। আলোচনা সভায় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির সকলস্থরের নেতাকর্মীদের সুস্থ্যতা কামনা করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজকের এই দিনটি বর্তমান বাংলাদেশের প্রেক্ষিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ১৯৭৫ এর পূর্বে দেশে যে একদলীয় শাসনব্যবস্থা বাকশাল প্রতিষ্ঠা করা হয়েছিল, জনগণের অধিকারকে হরণ করা হয়েছিল। আজকে আবার ঠিক একই কায়দায় বাংলাদেশের জনগণের অধিকারকে হরণ করে গণতন্ত্রকে ধ্বংস করে আওয়ামী লীগ জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। সারাদেশে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসবক লীগের দখল-লুটপাট চলছে। অনিয়ম দুর্নীতিতে ভরে গেছে দেশ। নারী-নির্যাতন-ধর্ষণ চলছে। দাঙ্গা-হাঙ্গামা চলছে। সেজন্য আমরা আজকে শপথ নিয়েছি, গণতন্ত্রকে উদ্ধার করবো, মিথ্যা মামলায় সাজাপ্রাপ্ত আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং এই গণতন্ত্রের সংগ্রামকে অবশ্যই জয়ী করবো ইনশাল্লাহ।’

সান নিউজ/এইচএস/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

পেঁয়াজ আমদানি শুরু

জেলা প্রতিনিধি : ভারত থেকে হিলি স্থলবন্দর দিয়ে পেঁয়াজ আমদানি...

ইবির প্রথম বাসকে ভাস্কর্যে রূপ দেওয়ার দাবি

নজরুল ইসলাম, ইবি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম বাস (কুষ্টিয়...

ফ্রান্সে প্রিজন ভ্যানে হামলা, নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক : ফ্রান্সে প্রিজন ভ্যানে অতর্কিত হামলা চাল...

গৃহকর্মী হত্যায় দম্পতির যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মতিঝিলে শিল্পী বেগম (১১) নামে এক...

বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

জেলা প্রতিনিধি : শরীয়তপুরে টিনের একটি ঘর মেরামতের জন্য চালা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা