সংগৃহীত
সারাদেশ

বঙ্গবন্ধু সেতুর ঢাকাগামী লেনে যানজট

জেলা প্রতিনিধি: ঈদুল আজহার ছুটি শেষে কর্মস্থলে ফিরছে কর্মজীবী মানুষরা। যার ফলে যানবাহনের চাপ বেড়েছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ঢাকামুখী টোল প্লাজায়। ফলে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ঢাকাগামী লেনে ১০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন: রাশিয়ায় ভয়াবহ হামলায় নিহত,১৫

সোমবার (২৪ জুন) ভোর থেকেই এই তীব্র যানজটের শুরু হয়, যা বেড়ে সেতুর পশ্চিম-ঝাউল উড়াল সেতু পর্যন্ত এসেছে। এরপর দুপুর সাড়ে ১২টার দিকেও যানজট অব্যাহত ছিল।

বগুড়া-ঢাকাগামী একতা পরিবহনের যাত্রী বলেন, বগুড়া থেকে ভোর ৪টায় ঢাকার উদ্দেশে বের হয়ে ঝাউল উড়াল সেতু পর্যন্ত পৌঁছেছি। এ সময় দীর্ঘ ৮ ঘণ্টায় বগুড়া-বঙ্গবন্ধু সেতুই পার হতে পারলাম না।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রবিউল ইসলাম জানান, ঈদের ছুটি শেষে ঢাকামুখী গাড়ির চাপ বেড়েছে যার ফলে সেতুর পশ্চিম টোল প্লাজায় একটু সময় লাগছে। এই কারণে সেতুর পশ্চিমে যানজট লেগেছে।

আরও পড়ুন: মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৫

তিনি আরও জানান, আজ ভোর থেকেই সেতুর পশ্চিম-ঝাউল উড়াল সেতু পর্যন্ত মোট ১০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়। কিন্তু গাড়ির এই চাপ আজ থেকে কমে যাবে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ জানান, ভোর থেকেই উত্তরবঙ্গের বিভিন্ন জেলার যানবাহন এই দিকে আসতে শুরু করেছে। একই সাথে অতিরিক্ত গাড়ি আসায় এই মহাসড়কে চাপ বেড়েছে। কিন্তু হাটিকুমরুল গোলচত্বরে এখন পর্যন্ত যানজট সৃষ্টি হয়নি।

বঙ্গবন্ধু সেতু সাইট অফিসের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল জানান, ঢাকামুখী গাড়ির চাপ অনেকটাই বেড়েছে। এই কারণে সেতুর পশ্চিমে কিছুটা যানজট লেগেছে। গত ২৪ ঘণ্টায় সেতু দিয়ে ৩৭,৬০০টি যানবাহন চলাচল করেছে। এতে মেট টোল আদায় হয়েছে ২,৯২,৯৪,৫৫০ টাকা।

সান নিউজ/এমএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মেট্রো চলাচল পুরোপুরি বন্ধ

নিজস্ব প্রতিবেদক: আজ মেট্রোরেলের সর্বশেষ ট্রেন বিকাল সাড়ে ৫...

এইচএসসি পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী রবিবার (২...

ঢাকার সঙ্গে রেলযোগাযোগ বন্ধ

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী...

মেট্রো নিরাপত্তা শঙ্কায় আং‌শিক বন্ধ

নিজস্ব প্রতিবেদক: রাজপথে স‌হিংসতার কারণে মেট্রোরে&zwnj...

শিক্ষার্থীদের সঙ্গে বসতে রাজি আছি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে চলমান কোটাবিরোধী আন্দোলন নিয়ে শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা