ছবি: সংগৃহীত
বাণিজ্য

ইসলামী ব্যাংকের নতুন ডিজিটাল প্রোডাক্ট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ৪ টি নতুন ডিজিটাল প্রোডাক্ট চালু করেছে। সম্প্রতি ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মনিরুল মওলা ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ প্রোডাক্টগুলোর উদ্বোধন করেন।

আরও পড়ুন: দুর্নীতিতে দশম স্থানে বাংলাদেশ

নতুন প্রোডাক্টগুলো হচ্ছে- ঝটপট ব্যালেন্স অনুসন্ধান, ঝটপট মার্চেন্ট অনবোর্ডিং, কানেক্ট ২ ব্যাংক এবং ইসলামী ব্যাংক হেল্প পোর্টাল। ঝটপট ব্যালেন্স অনুসন্ধান সার্ভিসের মাধ্যমে গ্রাহক তার অ্যাকাউন্টে নিবন্ধিত ফোন নাম্বার থেকে ০৯৬১৭৫১৬২৫৯ নাম্বারে একটি মিসড কল দিয়ে বিনা খরচে অ্যাকাউন্ট ব্যালেন্স জানতে পারবে।

ঝটপট মার্চেন্ট অনবোর্ডিং সার্ভিসে গ্রাহক এনআইডি নম্বর ও ছবি আপলোড করে ইসলামী ব্যাংকে পারসোনাল রিটেইল অ্যাকাউন্ট খুলতে পারবেন এবং ব্যাংক কর্মকর্তার সহায়তায় সেলফিন আ্যাপসে বাংলা কিউআর কোড জেনারেট করে ব্যাবসায়িক লেনদেন করতে পারবেন।

আরও পড়ুন: অপ্রয়োজনীয় ভবন নির্মাণ করা হবে না

বাংলা কিউআর কোডের মাধ্যমে ইসলামী ব্যাংকসহ অন্যান্য ব্যাংকের অ্যাপস, বিকাশ, উপায় ইত্যাদি থেকেও পেমেন্ট নেওয়া যাবে। কানেক্ট ২ ব্যাংক একটি কর্পোরেট ইন্টারনেট ব্যাংকিং মডিউল।

এ মডিউলের মাধ্যমে কর্পোরেট প্রতিষ্ঠানসমূহের বেতন, ইউটিলিটি বিল, বৃত্তি ও সরকারি ভাতা প্রদান, বিনিয়োগের প্রস্তাবনা প্রদান, ঋণপত্র খোলার অনুরোধ, বেতন হিসাব খোলা, হিসাব বিবরণী দেখা থেকে শুরু করে বিইএফটিএন, আরটিজিএস ও এনপিএসবি এর মাধ্যমে ব্যাংক টু ব্যাংক ফান্ড ট্রান্সফার করতে পারবে।

আরও পড়ুন: ফের স্পিকার হলেন শিরীন শারমিন চৌধুরী

ইসলামী ব্যাংক হেলপ পোর্টালে নিবন্ধিত মোবাইল নাম্বারের মাধ্যমে লগইন করে তাৎক্ষণিকভাবে নিজের হিসাব ও কার্ডের ব্যালেন্স, হিসাবের বিবরণী, থেকে শুরু করে এটিএম লেনদেনে সমস্যার ক্ষেত্রে অভিযোগ দাখিল করা এবং দাখিলকৃত অভিযোগের সর্বশেষ অবস্থান দেখা যাবে।

অনুষ্ঠানে অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, জে কিউ এম. হাবিবুল্লাহ, এফ সি এস ও মো. আলতাফ হুসাইন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফায়েজ মুহাম্মদ কামালউদ্দিন, মুহাম্মদ শাব্বির, কাজী মো. রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ প্রধান কার্যালয়ের উইং ও ডিভিশন প্রধানগণ এবং ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা