বাণিজ্য

গ্যালাক্সি এ০৩ কোর নিয়ে আসলো স্যামসাং

সান নিউজ ডেস্ক: স্যামসাং সম্প্রতি বাংলাদেশের বাজারে তাদের ‘অসাম’ গ্যালাক্সি এ-সিরিজ এর নতুন ফোন গ্যালাক্সি এ০৩ কোর নিয়ে এসেছে। স্মার্টফোনটিতে উচ্চ-মানের স্মার্টফোন অভিজ্ঞতা দিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেম, বিশাল ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা, শক্তিশালী প্রসেসর এবং আরও অনেক উদ্ভাবনী ফিচার।

গ্যালাক্সি এ০৩ কোর-এ রয়েছে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন), যা দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিত করে এবং অ্যাপগুলো ২০ শতাংশ দ্রæত গতিতে কাজ করতে সহায়তা করে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন ধীরগতির পারফরম্যান্স নিয়ে চিন্তিত হওয়া ছাড়াই এক অ্যাপ থেকে আরেক অ্যাপে সহজেই সুইচ করতে পারবেন।

দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য 'অসাম' সিরিজের সর্বশেষ এই ফোনে রয়েছে ৬.৫-ইি র বিশাল এইচডি+ এলছিডি ইনফিনিটি-ভি ডিসপ্লে। এছাড়াও, ফটোপ্রেমীদের জন্য আছে ৮ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা সহ দুর্দান্ত ক্যামেরা সেট-আপ এবং সুন্দর সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ৷

আরও পড়ুন: স্যামসাং পণ্যের জাতীয় পরিবেশক বাটারফ্লাই গ্রুপ

এছাড়া, স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর-এ রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যার সাহায্যে ব্যবহারকারীরা ফোন চার্জ করার জন্য কম সময় ব্যয় করে আরও বেশি সময় ধরে কন্টেন্ট উপভোগ করতে পারবেন। এই ডে-টু-নাইট এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি থাকার ফলে ব্যবহারকারীরা চার্জ করা নিয়ে চিন্তিত না হয়েই, যেকোনো সময় যেকোনো জায়গাই তাদের প্রিয় কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

এ ব্যাপারে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বছরের পর বছর ধরে, স্যামসাং ভক্তরা আমাদের গ্যালাক্সি এ সিরিজের স্মার্টফোন পছন্দ করে আসছেন। এ-সিরিজ পরিবারের সর্বশেষ সংযোজনটিও একই রকম ভালো এবং এতে রয়েছে দুর্দান্ত সব ফিচার, যা নতুন স্মার্টফোন ব্যবহারকারী, মিলেনিয়ালস এবং প্রাপ্তবয়স্কদের জন্য উপযুক্ত। আমরা আনন্দিত যে আমাদের ভক্তরা গ্যালাক্সি এ০৩ কোর ব্যবহার করার সুযোগ পাচ্ছেন এবং দুর্দান্ত এক অভিজ্ঞতা পেতে যাচ্ছেন।’

যেসব স্মার্টফোন ব্যবহারকারীরা বাজেটের মধ্যে উদ্ভাবনী ফিচারের সেরা স্মার্টফোন কিনতে চাইছেন, তারা নিশ্চিন্তে স্যামসাং গ্যালাক্সি এ০৩ কিনতে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

গভীর নলকূপে পড়ল যুবক

জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পূর্ব নেজামপু...

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

জেলা প্রতিনিধি: লালমনিরহাট জেলার...

ঠাকুরগাঁও বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রচন্ড তাপদ...

কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় সড়ক...

গৃহবধূর স্যালোয়ার থেকে ইয়াবা উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা