ড. আসিফ নাইমুর রশিদ
বাণিজ্য

গ্রামীণফোনের নতুন চীফ বিজনেস অফিসার ড. আসিফ

সান নিউজ ডেস্ক: ড. আসিফ নাইমুর রশিদকে চীফ বিজনেস অফিসার (সিবিও) হিসাবে নিয়োগ দিয়েছে গ্রামীণফোন। ড. আসিফ পূর্ববর্তী সিবিও কাজী মাহবুব হাসান এর স্থলাভিষিক্ত হবেন এবং আগামী ১৬ এপ্রিল থেকে এই নিয়োগ কার্যকর হবে।

গ্রামীণফোনে যোগদানের পূর্বে ড. আসিফ রবি আজিয়াটা লিমিটেডের চীফ ইনফরমেশন অফিসার হিসাবে কাজ করেছেন। তিনি ইতিমধ্যে টেলিনর গ্রুপের আইসিটি, ডিজিটাল ট্রান্সফরমেশন লিডার হিসাবে পরিচিত। ২০০৬ থেকে ২০১৪ সাল পর্যন্ত গ্রামীণফোন, টেলিনর মায়ানমার, টেলিনর এএসএ এবং সিমেন্সে বিভিন্ন পদে নেতৃত্ব দিয়েছেন।

একজন দৃঢ় নেতৃত্বের দক্ষতা সম্পন্ন, অভিনব, কর্মতৎপর ড. আসিফ দ্রুত চিন্তা এবং কার্যকর বাস্তবায়নের বিশ্বাস করেন।

আরও পড়ুন: ফুলের কদর কমি গেছে বাহে

নতুন সিবিও কে স্বাগত জানিয়ে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, বৈচিত্রপূর্ণ ও চ্যালেঞ্জিং বি২বি মার্কেটের নেতৃত্বে আমি আসিফ কে স্বাগত জানাই। তার অভিজ্ঞতা, দক্ষতা গতানুগতিক বি২বি ব্যবসায়িক চিন্তাধারা পরির্বতন করে সল্যুশন কেন্দ্রিক বি২বি স্থাপনে গ্রামীণফোনের সিবিও হিসাবে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে। আজমান আরও বিশ্বাস করেন গ্রামীণফোন ম্যানেজমেন্টে ড.আসিফ এর অর্ন্তভূক্তি পরিবর্তিত ব্যবসায়িক পরিবেশে টেকনো-কর্মাশিয়াল সহযোগিতা আরও শক্তিশালী করবে।

ড.আসিফ বলেন, এমন একটি গুরুত্বপূর্ন পদে দায়িত্বভার নিতে পেরে আমি খুবই আনন্দিত এবং রোমাঞ্চিত। আমি বিশ্বাস করি আমার দক্ষতা, দেশ বিদেশে আইটি, আইসিটি সলুশন, সিআরএম এর অভিজ্ঞতা গ্রামীণফোনের গ্রাহক ও শেয়ারহোল্ডারদের ভ্যালু তৈরিতে সহায়ক হবে। আমার মনে হচ্ছে আমি আবার ঘরে ফিরে এসেছি এবং আবারও একটি উইনিং টিম এ যোগ দিচ্ছি।

আরও পড়ুন: কেন্দ্রীয় ব্যাংকের প্রধান ড. হাবিব

ড. আসিফ ক্যালিফোর্নিয়া সাউদার্ন ই্উনিভার্সিটি ইউএসএ থেকে ডিবিএ; কানাডার রয়েল রোডস ইউনিভার্সিটি, বিসি থেকে এমবিএ (এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট), ইউনিভার্সিটি অফ টেকনোলজি সিডটি থেকে মার্ষ্টাস অব ইঞ্জিনিয়ারিং, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাচেলর অব এপ্লাইড ফিজিক্স এবং ইলেকট্রনিক্স এ পড়াশোনা করেছেন। ড. আসিফ বিবাহিত এবং তিন সন্তানের জনক।

টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৮০ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৫ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা