টেকলাইফ
সিমপ্লিফাইড সেবা:

গ্রাহক অভিজ্ঞতা সমৃদ্ধ করছে গ্রামীণফোন

সান নিউজ ডেস্ক: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) নির্দেশনার সাথে সামঞ্জস্য রেখে উন্নত গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিতে ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি
পার্টনার গ্রামীণফোন গ্রাহকদের জন্য সবসময় সিমপ্লিফাইড নানা সল্যুশন ও উদ্ভাবনী বিভিন্ন সেবা নিয়ে এসেছে।

আরও পড়ুন: ইংল্যান্ডকে গুঁড়িয়ে দিল বাংলাদেশ

প্রতিষ্ঠানটি বিশ্বাস করে ৮৫টি সিমপ্লিফাইড প্যাকেজ নিয়ে আসার ক্ষেত্রে বিটিআরসি’র সা¤প্রতিক নির্দেশনা তাদের সক্ষমতাকে আরও দৃঢ় করবে। কোনো গ্রাহক যদি মেয়াদ শেষের আগে একই প্যাকেজ নতুন করে কিনেন বা রিনিউ করেন সেক্ষেত্রে আগের প্যাকেজের অব্যবহৃত ডেটা অ্যাকাউন্টে ক্যারি ফরোয়ার্ড হওয়ার সুবিধাও এর মধ্যে অন্তর্ভুক্ত থাকবে।

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, “গত ২৫ বছর ধরে দেশের মানুষের সবচেয়ে পছন্দের টেলিকম ব্র্যান্ড হিসেবে গ্রামীণফোন সবসময় সহজ ও উদ্ভাবনী পণ্য ও সেবা নিয়ে আসার মাধ্যমে এর মূল্যবান গ্রাহকদের সেবা প্রদানে বিশ্বাস করে আসছে। আমরা গ্রাহকদের জন্য দেশজুড়ে আমাদের ফোরজি অভিজ্ঞতা সমৃদ্ধ করে চলেছি। আমরা বিশ্বাস করি, গ্রাহকদের জন্য দেশের যেকোনো জায়গা থেকে ডিজিটাল কানেক্টিভিটি ব্যবহার করে সম্ভাবনা উন্মোচনের এখনই সময়। আমাদের নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি’র থেকে নির্দেশনার সাথে সামঞ্জস্য রেখে গ্রাহকদের জন্য অর্থবহ পোর্টফোলিও তৈরি করতে পেরে আমরা আনন্দিত।”

নতুন নির্দেশনা অনুযায়ী, যেকোনো অপারেটর গ্রাহকদের নিয়মিত প্যাকেজ ও গ্রাহক-কেন্দ্রিক বিশেষ প্যাকেজ ক্যাটাগরির অধীনে মোট ৮৫টি ডেটা ও কম্বো প্যাকেজ নিয়ে আসতে পারবে। এছাড়াও, মোবাইল ফোন অপারেটসমূহ রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ক্যাটাগরিতে আরও ১০টি প্যাকেজ চালু করতে পারবে। ফলে, সব মিলিয়ে প্যাকেজ সংখ্যা হবে ৯৫। এই প্যাকেজগুলোর মেয়াদ হতে পারবে চার ধরনের ৩/৭/১৫/৩০ দিন।

আরও পড়ুন: পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন ২১ মার্চ

গ্রামীণফোনের গ্রাহকরা প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে গিয়ে তাদের পছন্দের প্যাকেজগুলো খুব সহজেই কিনতে পারবেন; পাশাপাশি, গ্রাহকরা অব্যবহৃত ডাটা (মেয়াদকালীন সময়ের মধ্যে যদি গ্রাহকরা একই প্যাকেজ ক্রয় করেন) দীর্ঘ সময়ের জন্য ক্যারি ফরোয়ার্ড এর সুবিধা পাবেন, যা আগামী দিনগুলোতেও চালু থাকবে। গ্রাহকরা মাইজিপি অ্যাপ ব্যবহারের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা ও অতিরিক্ত সুবিধার প্রিমিয়াম অভিজ্ঞতা গ্রহণ করতে পারবেন। গ্রাহকরা ফোনে ট্যাপ করেই যেকোন ইন্টারনেট কিংবা বান্ডেল/কম্বো অফার সুবিধা গ্রহণ করতে পারবেন।

গ্রামীণফোন বিশ্বাস করে, নতুন পরিবর্তনগুলো গ্রাহকদের জন্য নতুন সব সুবিধা নিয়ে আসবে। গ্রামীণফোনের গ্রাহকরা ইতোমধ্যেই দেশজুড়ে থাকা শক্তিশালী কানেক্টিভিটি সুবিধা ও ফোরজি নেটওয়ার্কের মাধ্যমে স্বাচ্ছন্দ্যে নিজেদের কানেক্টেড রেখেছেন। প্রত্যন্ত এলাকাতেও সবাইকে কানেক্টিভিটি সুবিধার আওতায় আনতে গ্রামীণফোন এর সবগুলো টাওয়ারকে ফোরজি সুবিধার আওতায় নিয়ে এসেছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

লরি-কাভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি: টাঙ্গাইলে লরি ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর...

ইসরায়েলি বিমান হামলায়, নিহত ৩৬

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েল সিরিয়ার আলেপ্পো প্রদেশে বিমান হাম...

সেতু থেকে বাসে পড়ে, নিহত ৪৫

আন্তর্জাতিক ডেস্ক: দক্ষিণ আফ্রিকা...

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি: সাভারে শহিদুল ইসল...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪০

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা