খেলা

স্যামের চোটে ভাগ্য খুললো টমের

ক্রীড়া ডেস্ক: চোট পেয়ে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ইংল্যান্ডের বোলিং অলরাউন্ডার স্যাম কারান। বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন তার ভাই টম কারান।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) মঙ্গলবার (৫ অক্টোবর) এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে। রিজার্ভ হিসেবে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে বাঁহাতি পেসার রিস টপলিকে।

স্যাম ও টম, দুজনই এখন আছেন আইপিএলে। গত শনিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচের পর চেন্নাই সুপার কিংসের স্যাম পিঠে ব্যথা অনুভব করার কথা জানান। আগামী কয়েক দিনের মধ্যে স্যাম যুক্তরাজ্যে ফিরে যাবেন এবং ইসিবি'র মেডিকেল টিমের অধীনে তার চিকিৎসা চলবে।

গত মে মাসে মাঝপথে থেমে যাওয়া আইপিএল সংযুক্ত আরব আমিরাতে আবার শুরুর পর থেকে চেন্নাই দলে জায়গা পেতে হিমশিম খেতে হচ্ছিলো স্যামকে। মাত্র দুইটি ম্যাচে সুযোগ পেয়েছেন এবং উভয় ম্যাচেই ছিলেন ভীষণ খরুচে। আট ওভার বল করে কোন উইকেট না পেয়ে রান গুনেছেন ১১১।

অন্যদিকে, এই পর্বে এখনও ম্যাচ খেলার সুযোগ পাননি রাজস্থান দলে থাকা টম। যদিও মাসখানেক আগে শেষ হওয়া দ্যা হান্ড্রেডের প্রথম আসরে ওভাল ইনভিনসিবলসের হয়ে ছিলেন দারুণ ছন্দে। আসরে আট ম্যাচে খেলে উইকেট নিয়েছিলেন ১০টি। ইংল্যান্ডের হয়ে ৩০ টি-টোয়েন্টি খেলে ২৬ বছর বয়সী এই ক্রিকেটার ওভারপ্রতি ৯.২৫ রান দিয়ে উইকেট পেয়েছেন ২৯টি।

বর্তমানে আইপিএলে খেলা ইংল্যান্ড বিশ্বকাপ দলের সদস্যরা সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে সরাসরি যোগ দেবেন। আর বাকি সদস্য ও সাপোর্ট স্টাফরা মঙ্গলবার একটি ছোট ক্যাম্পের জন্য মাসকাটে এসেছেন। এখানে ১০ দিন অনুশীলন করে দুবাইয়ে যাবে তারা। মূল পর্ব শুরুর আগে আগামী ১৮ অক্টোবর অনুশীলন ম্যাচে ওয়ানডের বিশ্ব চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ ভারত।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

টেম্পুচাপায় কলেজছাত্রী নিহত

জেলা প্রতিনিধি: চট্টগ্রামের কালুর...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

ভারতের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা