খেলা

ভার্নারের জোড়া গোলে পরাস্ত রেঁনে

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস লিগে চেলসির শুরুটা দুর্দান্ত না হলেও টানা দুই ম্যাচ জিতে গ্রুপের শীর্ষেই অবস্থান করছে প্রিমিয়ার লিগের ক্লাবটি। গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে রেঁনেকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে ব্লুজরা। এদিন চেলসির হয়ে দুটি গোল করেন জার্মান স্ট্রাইকার টিমো ভার্নার আর বাকি একটি গোল আসে টামি আব্রাহামের পা থেকে।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে টিমো ভার্নারের জোড়া গোল আর সেই সঙ্গে টামি আব্রাহামের একটি গোলে ৩-০ গোলের সহজ জয় চেলসির। ম্যাচের ১০ মিনিটের মাথায় ভার্নারকে ডি বক্সের ভেতর ফাউল করেন রেঁনে ডিফেন্ডার ডালবার্ট, আর তাতেই চেলসিকে পেনাল্টি উপহার দেন রেফারি। পেনাল্টি স্পট থেকে বল জালে জড়িয়ে দলকে ১-০'তে এগিয়ে নেনে জার্মান স্ট্রাইকার টিমো ভার্নার।

প্রথমার্ধের খেলা তখন শেষ পর্যায়ে, ৪০ মিনিটের মাথায় ডি বক্সের ভেতর হ্যান্ডবল করেন রেঁনে ডিফেন্ডার ডালবার্ট। আগে একটি হলুদ কার্ড থাকায় এবার দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডালবার্ট। খেলার বাকি ৫০ মিনিট ১০ জন নিয়েই খেলেছে রেঁনে। ডি বক্সের ভেতর হ্যান্ডবল করায় পেনাল্টি পায় চেলসি। স্পটকিক থেকে দলের এবং নিজের দ্বিতীয় গোলটি করেন ভার্নার। ২-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় ব্লুজরা।

দ্বিতীয়ার্ধে ১০ জনের রেঁনেকে চেপে ধরে চেলসি। বিরতি থেকে ফেরার ১০ মিনিটের মাথায় রিস জেমসের দুর্দান্ত এক ক্রস থেকে ছয় গজ দূর থেকে বল জালে জড়ান টামি আব্রাহাম। আর তার গোলেই চেলসি রেঁনের কফিনে শেষ পেরেকটি ঢুকে দেয়। ব্লুজরা এগিয়ে যায় ৩-০ গোলের ব্যবধানে। ম্যাচের বাকি সময় চেলসি বেশ কিছু আক্রমণ করলেও ১০ জনের রেঁনের রক্ষণে আর ফাটল ধরাতে পারেনি।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ব্লুজরা। এটি গ্রুপ পর্বে চেলসির তিন ম্যাচে দ্বিতীয় জয়, এছাড়া সেভিয়ার সঙ্গে ড্র করায় ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্লুজরা। অন্যদিকে সমান ম্যাচে একই পরিসংখ্যানেও গোল ব্যবধানে পিছিয়ে থেকে দুই অবস্থান করছে সেভিয়া।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের ধনবা‌ড়ীতে ডাম্প ট্রাক ও অটো...

লক্ষ্মীপুরে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: তীব্র দাবদাহে হা...

বাম-ডান সরকার উৎখাতে কাজ করছে

নিজস্ব প্রতিবেদক : অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ...

ঠাকুরগাঁওয়ে আগুনে গবাদী পশু পুড়ে ছাই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কয়েলের আগুন...

হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি : হবিগঞ্জে হারুন আহমেদ নামে এক ব্যক্তিকে হত্য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা