খেলা

মোরাতার জোড়া গোলে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বার্সেলোনার বিপক্ষে মাঠে নামতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো। সুস্থ হয়ে গ্রুপ পর্বের তৃতীয় ম্যাচে এসে মাঠে নামলেন রোনালদো। ফেরার ম্যাচে গোল করতে না পারলেও সতীর্থকে দিয়ে গোল করিয়েছেন রোনালদো। আর তার দল জিতেছে ৪-১ গোলের বড় ব্যবধানে। জুভেন্টাসের হয়ে জোড়া গোল করেন আলভারো মোরাতা, একটি গোল করেন পাওলো দিবালা আর একটি আসে ফেরেঙ্কভারোসের আত্মঘাতি গোল।

বার্সেলোনার কাছে ঘরের মাঠে হারের পর কিছুটা পিছিয়ে ছিল জুভেন্টাস। তবে ফেরেঙ্কভারোসের বিপক্ষে হেসেখেলেই জয় ছিনিয়ে নিয়েছে তুরিনের বুড়িরা। এদিন জুভেন্টাসের হয়ে দুটি গোল করেন আলভারো মোরাতা। ম্যাচের মাত্র সাত মিনিটের মাথায় হুয়ান কুদ্রাদো ডি বক্সের ভেতর ক্রস করেন আর গোলমুখে থাকা ক্রিস্টিয়ানো রোনালদো তা মিস করেন। তবে জুভেন্টাস ছিল সৌভাগ্যবান, রোনালদো মিস করলেও দূরে থাকা আলভারো মোরাতা মিস করেননি। বল পেয়েই জালে জড়িয়ে জুভেকে ১-০ তে এগিয়ে নিয়েছেন।

ম্যাচের ৩৬ মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোকে ডি বক্সের ভেতর থামিয়ে দেন ফেরেঙ্কভারোস ডিফেন্ডার। আর তাতেই প্রথমার্ধে আর কোনো গোলের দেখা মেলেনি। জুভেন্টাস ১-০'তে এগিয়ে থেকেই বিরতিতে যায়। বিরতি থেকে ফিরে ৫৭ মিনিটে গোলের সুযোগ আসে রোনালদোর সামনে, তবে তার নেওয়া শট গোলপোস্টের বাইরে দিয়ে বেরিয়ে যায়। এর মিনিট তিনেক পর রোনালদোর পাস থেকে দলের এবং নিজের দ্বিতীয় গোল করেন মোরাতা। ৬৭ মিনিটে মোরাতার বদলি হিসেবে মাঠে নামেন পাওলো দিবালা।

মাঠে নামার মাত্র পাঁচ মিনিটের মাথায় স্কোরশিটে নাম লেখান পাওলো দিবালা। ফেরেঙ্কভারোস গোলরক্ষকের ঘুষি দেওয়া বলটি দিবালা পেয়ে গোল বরাবর শট নেন আর তাতেই ৩-০ ব্যবধানে এগিয়ে যায় তুরিনের বুড়িরা। ম্যাচের ৮১ মিনিটের মাথায় দিবালার শট গোললাইন থেকে ক্লিয়ার করতে যান ফেরেঙ্কভারোস ডিফেন্ডার লাশা ড্‌ভালি। গোল লাইন থেকে বল ক্লিয়ার করতে পারলেও তা গিয়ে লাগে ক্রসবারে আর বল গড়িয়ে অতিক্রম করে গোললাইন। তার আত্মঘাতি গোলে জুভেন্টাস ৪-০'তে এগিয়ে যায়।

খেলার তখন একদম অন্তিম মুহূর্ত চলছে, ৯০ মিনিটের সময় ফ্র্যাঙ্ক বোলির গোল ব্যবধান কমায় ফেরেঙ্কভারোস। অতিরিক্ত সময়ে আর কোনো গোল না হওয়ায় ৪-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ে গ্রুপ পর্বের তিন ম্যাচে দুই জয় এবং এক হারে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। অন্যদিকে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বার্সেলোনা।

সান নিউজ/এসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক: দুদকের পরিচালক...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

কুমিল্লায় শিশুকে ধর্ষণের পর হত্যা

জেলা প্রতিনিধি: কুমিল্লা জেলার সদ...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

মুন্সীগঞ্জে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা 

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জে চিপস...

লক্ষ্মীপুরে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: তীব্র দাবদাহে হা...

বাম-ডান সরকার উৎখাতে কাজ করছে

নিজস্ব প্রতিবেদক : অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ...

ঠাকুরগাঁওয়ে আগুনে গবাদী পশু পুড়ে ছাই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কয়েলের আগুন...

হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

জেলা প্রতিনিধি : হবিগঞ্জে হারুন আহমেদ নামে এক ব্যক্তিকে হত্য...

বিএনপির আরও ৪ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক : দলীয় সিদ্ধান্ত অমান্য করায় আরও ৪ নেতাকে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা