খেলা

প্লেয়ার্স ড্রাফটেই বিসিবি টি-টোয়েন্টির দল গঠন

স্পোর্টস ডেস্ক : হ্যাঁ, না- করতে করতে শেষ পর্যন্ত হয়তো ‘হ্যাঁ-ই হতে যাচ্ছে।’ অর্থাৎ প্রস্তাবিত টি-টোয়েন্টি টুর্নামেন্টটি শেষ পর্যন্ত হয়তো করপোরেট লিগই হতে যাচ্ছে। রোববার (১ নভেম্বর) সন্ধ্যা নাগাদ হয়তো জানা যাবে, কোন কোন করপোরেট হাউজ উৎসাহী টিম স্পন্সর হতে। আগেই জানা বিসিবি গত কদিন আগেই পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছিল টিম স্পন্সর চেয়ে। রোববার বিকেল ৫টায় সেই আগ্রহী টিম স্পন্সরদের আবেদন করার শেষ সময়। বিসিবির উচ্চপর্যায়ের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, করোনাকালীন প্রথম দিকে তেমন উৎসাহ না থাকলেও সময় গড়ানোর সাথে সাথে স্পন্সরের জন্য আগ্রহী করপোরেট হাউজের সংখ্যা বাড়ছে।

জানা গেছে, দেশের অন্যতম দুই শীর্ষ করপোরেট হাউজ বেক্সিমকো আর জেমকন গ্রুপ আগেই উৎসাহ দেখিয়েছে এবং ধরেই নেয়া যেতে পারে যে, বেক্সিমকো আর জেমকন গ্রুপ টিম স্পন্সর হতে যাচ্ছে। এছাড়া বরিশাল গ্রুপও একটি দলের স্পন্সর হতে আগ্রহী। জানা গেছে, বরিশাল বিভাগের কোটায় বিসিবির অন্যতম পরিচালক আলমগীর হোসেন আলো বরিশাল গ্রুপের হয়ে টিম স্পসর হতে অগ্রণী ভূমিকায়।

এছাড়া চট্টগ্রামের আখতার গ্রুপের কথাও শোনা গিয়েছিল। তবে শেষ খবর, আখতার গ্রুপ নাকি স্পন্সরশিপের জন্য আবেদন করছে না। অন্যদিকে দেশ প্রসিদ্ধ ওষুধ বাজারজাতকারী সংস্থা ইনসেপ্টাও নাকি স্পন্সর হতে উৎসাহী। এদিকে তেমন সাড়া না জাগলেও ভেতরে ভেতরে চলছে টি-টোয়েন্টি টুর্নামেন্টের সব প্রস্তুতি। নির্বাচকরা বসে গেছেন খেলোয়াড় তালিকা চূড়ান্ত করতে।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, তারা এখনো নিশ্চিত নন কীভাবে কোন প্রক্রিয়ায় হবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট? যদি পুরোপুরি করপোরেট লিগ হয়, তাহলে অবশ্যই প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে। তা না হলে প্রেসিডেন্টস কাপের মতো নির্বাচকরাই পাঁচ দলের খেলোয়াড় তালিকা তৈরি করে দেবেন। প্রধান নির্বাচক আরও জানান, ‘এ’, ‘বি ’ ও ‘সি’- এই তিন ক্যাটাগরিতে হচ্ছে খেলোয়াড় তালিকা। নান্নু বলেন, ‘আমরা দুভাবেই কাজ এগিয়ে রাখছি। যদি ড্রাফট হয়, তাহলে আমরা ক্যাটাগরি অনুযায়ী খেলোয়াড় তালিকা সাজিয়ে দেব। তা না হলে আমরাই পাঁচ দল সাজিয়ে দেব।

সান নিউজ/পিডিকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা