ছবি: সংগৃহীত
রাজনীতি

রওশন এরশাদ ব্যাংককে পৌঁছেছেন

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের ব্যাংককে পৌঁছেছেন। বাংলাদেশ সময় শুক্রবার (৫ নভেম্বর) রাত নয়টার পর ব্যাংককে পৌঁছান তিনি। তার ছেলে সাংসদ রাহগির আলমাহি সাদ এরশাদ বিষয়টি জানিয়েছেন।

বিরোধী দলীয় নেতার একান্ত সহকারী মামুন হাসান বলেন, আলহামদুলিল্লাহ, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি নিরাপদে ব্যাংককে পোঁছেছেন বলে জানিয়েছেন সাদ এরশাদ এমপি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরোধী দলীয় নেতাকে নিয়ে গুজব সৃষ্টি না করতে অনুরোধ জানিয়েছেন তিনি (সাদ)।

বিরোধী দলীয় নেতার জন্য দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন সাদ এরশাদ।

শুক্রবার (৫ নভেম্বর) রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগিব মাহি সাদ এরশাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। রওশান এরশাদ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী। তিনি তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে যাচ্ছেন। শুক্রবার বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। সাবেক ফাস্টলেডি রওশন এরশাদের দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।

জানা গেছে, ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য রওশন এরশাদ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ১৪ আগস্ট সিএমএইচে গেলে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা তার ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইডের উপস্থিতি দেখতে পান। এমনকি তখন তার অক্সিজেন স্যাচুরেশনও কম ছিল। পরে ৭৮ বছর বয়সী সাবেক এই ফাস্টলেডিকে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ভর্তি করা হয়।

পরে চিকিৎসকরা জানিয়েছেন, তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়ার পর সেচুরেশন ৯৬ তে আছে। এই মুহূর্তে তার শারীরিক যে অবস্থা, তাতে বিদেশে নেওয়া সম্ভব নয়। সেই পরিস্থিতিও নেই। তবে শারীরিক অবস্থার আরেকটু উন্নতি হলে নেয়া যেতে পারে।

চিকিৎসকের উদ্ধৃতি দিয়ে মরহুম এরশাদের পুত্র রাহগীর আল মাহি সাদ এরশাদ এমপি বলেন, আম্মুর ফুসফুসে কার্বন ডাই অক্সাইডের পরিমাণ আস্তে আস্তে কমছে। আগের চেয়ে ভালো, তবে তিনি খুব ক্লান্ত। চোখ খুলছেন। বার্ধক্যের কারণে বেশি দুর্বল হয়ে পড়েছেন বিরোধীদলীয় নেতা।

সান নিউজ/এমকেএইচ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: কিরগিজস্তানে বা...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

মাথাসহ হরিণের মাংস উদ্ধার

জেলা প্রতিনিধি: নোয়াখালী জেলার দ্বীপ উপজেলার হাতিয়ায় অভিযান...

পাঁচ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের ৫ অঞ্চলের ওপর দিয়ে ঝড়-বৃষ্টির আভাস...

ক্রিস্টোফার কলম্বাস’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

রাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের পূর্ব আজারবাইজান প্রদেশে প্রেসিডে...

ওজন নিশ্চিতে বিএসটিআই কাজ করছে

নিজস্ব প্রতিবেদক : বিএসটিআই সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিত করতে ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা