নুসরাত জাহান
বিনোদন

লাস্যময়ী নুসরাতের রূপের রহস্য

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সর্বদা আলোচনায় থাকেন তিনি। জীবন যতই বিতর্কে ভরা থাক না কেন সবকিছুকে উপেক্ষা করে নুসরাত তার গ্ল্যামার ধরে রেখেছেন।

আরও পড়ুন: শাহরুখ খানকে টেক্কা দিলেন রানী!

আসলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে আপনাকে নিজের সৌন্দর্য ধরে রাখতেই হবে। ব্যতিক্রম নন নুসরাত জাহানও। তিনিও নিজের গ্ল্যামার ধরে রাখতে করেন কঠোর শরীরচর্চা ও থাকেন কড়া ডায়েটের মধ্যে।

অভিনয় ও রাজনীতির কাজ সামলেও নুসরাত জাহান কিন্তু দারুণভাবে ফিট। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি যে ছবিগুলি পোস্ট করেন তাতে দেখা যায় যে তার শরীরে মেদের লেশমাত্র নেই। মা হওয়ার পর নুসরাতের নির্মেদ শরীর সবাইকে অবাক করেছে। শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে ক্লিনবোল্ড করেছেন তারকা সাংসদ। কিন্তু এই ফিট ও স্লিম-ট্রিম থাকার আসল রহস্যটা কী। কীভাবে নিজেকে এতটা ফিট রাখেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান আসুন জেনে নিই।

আরও পড়ুন: মেয়েরাই মেয়েদের শত্রু

সুপারহট নুসরাত জাহানের ছবি দেখে বোঝা দায়, তিনি ১১ মাসের পুত্র সন্তানের মা! অন্তঃসত্ত্বা অবস্থায় নুসরাতের ওজন বেড়েছিল অনেকটাই। নায়িকার কথায় ঈশানের জন্মের আগে ৪৭ কিলো থেকে তার ওজন বেড়ে হয়েছিল ৭৫ কিলোগ্রাম। আসলে প্রতিদিন বিশেষ কিছু ডায়েট মেনে চলেন নুসরাত জাহান। সেই জন্যই তিনি এতটা ফিট থাকেন। পুরনো এক সাক্ষাৎকার থেকে জানা গিয়েছে যে প্রত্যেকদিন সকালে নুসরাত প্রথমে গ্রিন টি খান তারপর বেরি এবং বিভিন্ন ধরনের ফল রাখেন তার নিত্যদিনের ডায়েট চার্টে। প্রাতঃরাশে থাকে একটা ডিমের সাদা অংশটা দিয়ে তৈরি ওমলেট এবং টোস্ট। মধ্যহ্নভোজে থাকে, ব্রাউন রাইস, ডাল এবং মাছ অথবা ডিম। খিদে পেলে স্ন্যাকস হিসাবে ফল অথবা বাদামজাতীয় খাবার খান নুসরাত।

নৈশভোজে নুসরাতের পাতে কী থাকে? নায়িকার জবাব, একটা রুটি, সবজি, ডাল এবং চিকেন। নুসরাত জানাতে ভুললেন না, কম তেলে তৈরি খাবার খান এবং মিষ্টি ছাড়া ডায়েট ফলো করে তিনি। স্বাস্থ্যবান শরীর পেতে না খেয়ে থাকার পক্ষপাতী নন নুসরাত। নুসরাতের কথায়, ডায়েট চার্ট এমন হতে হবে যা আপনি সহজে ফলো করতে পারবেন। পাশাপাশি সপ্তাহে একদিন 'চিট ডে' হতেই পারে। চিট ডে-তে কী খান নুসরাত? প্রচুর মিষ্টি! অভিনেত্রী কিন্তু অলিভ অয়েল ছাড়া অন্য কোন তেল খান না। তাই অলিভ ওয়েল দিয়েই তার রান্না করা হয়।

আরও পড়ুন: রহমত উল্লাহর বিরুদ্ধে শাকিবের মামলা

তবে ডায়েটের পাশাপাশি নিয়মিত শরীর চর্চা করতেও ভোলেন না নুসরাত। মা হওয়ার ছ মাস পর থেকেই রোজ জিমে ঘাম ঝরান নায়িকা। এছাড়া যোগাসনটা রোজ করেন অভিনেত্রী। সিনেমার মতো তিনি বাস্তবেও নাচতে খুব ভালবাসেন। আর সেই জন্য ব্যায়ম, এক্সারসাইজ ও যোগাসন ছাড়া জুম্বা ডান্সও করেন তিনি। প্রতিদিন এই রুটিন মেনে চলেন বলেই এতটা ফিট থাকেন নুসরাত।

প্রসঙ্গত, বর্তমানে নুসরাত জাহান সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসর বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। তার প্রথম অভিনীত চলচ্চিত্র রাজ চক্রবর্তীর পরিচালনায় শত্রু। এই চলচ্চিত্রে তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। এই ছবিটি এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়। এরপর তিনি খোকা 8২০, খিলাড়ি চলচ্চিত্রে অভিনয় করেছেন। প্রতিটি ছবিই এসকে মুভিজের ব্যানারে মুক্তি পায়। এরমধ্যে রাজিব বিশ্বাস পরিচালিত অভিনেতা দেবের বিপরীতে অভিনীত খোকা ৪২০ চলচ্চিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়। এই ছবিতে আরও ছিলেন শুভশ্রী গাঙ্গুলী।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

গরমে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী  

নোয়াখালী প্রতিনিধি: প্রচন্ড গরমের...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

কৃষকের আঙিনায় ভুট্টার সোনা রাঙা হাসি

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ত...

বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো 

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জে...

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাজ্যভিত্তিক ইন্টারন্যাশনাল ফাইন্যান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা