বিনোদন

চার বছর পর পূর্ণিমার চমক

বিনোদন ডেস্ক: তিন পুরুষের ক্রাশ খ্যাত চিত্রনায়িকা পূর্ণিমা দীর্ঘ চার বছর পর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটির নাম ‘আহারে জীবন’। নতুন ছবিতে পূর্ণিমার চরিত্রের নাম ‘দোলা’।

আরও পড়ুন: নবজাতকসহ নিহত ৩

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ছবিটিতে চুক্তিবদ্ধ হন তিনি। ছবিটি পরিচালনা করবেন ছটকু আহমেদ। এর আগে অভিনয়ের জন্য পূর্ণিমা সর্বশেষ চুক্তিবদ্ধ হন ‘জ্যাম’ ছবিতে। ২০১৮ সালের জুলাই মাসে ছবিটির কাজ শুরু হলেও এখনো শেষ হয়নি শুটিং।

বিষয়টি নিশ্চিত করে পূর্ণিমা বলেন, ‘এখন তো কাজ কম করা হয়। পছন্দমতো চিত্রনাট্য না পেলে কাজ করি না। তাই অনেক দিন সিনেমায় কাজ করা হয়নি। এই ছবির গল্প, চরিত্র আমার পছন্দ হয়েছে।’ পরিচালক ছটকু আহমেদের সঙ্গে পূর্ণিমার এটি প্রথম কাজ।

আরও পড়ুন: চালু হল দেশের প্রথম চাল যাদুঘর

কাজটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘ছটকু ভাই একজন গুণী নির্মাতা। আমি যখন টানা সিনেমায় অভিনয় করতাম, বেশ কয়েক বার ছটকু ভাইয়ের সঙ্গে কাজের ব্যাপারে কথা হয়। কিন্তু ব্যাটে-বলে মেলেনি। এবারের কাজটি করার জন্য যখন বলেন, গল্প শুনি। শোনার পর বেশ ভালো লাগল। এ ছাড়া এ ছবিতে আমার সহশিল্পী ফেরদৌস ও মিশা ভাই কাজটি করার জন্য আমাকে উৎসাহিত করেছেন।’

প্রসঙ্গত, পূর্ণিমার আসল নাম দিলারা হানিফ রীতা। তার জন্ম ১১ জুলাই, ১৯৮৪। তিনি চলচ্চিত্র জগতে পূর্ণিমা নামে অধিক পরিচিত ও জনপ্রিয়। পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার চলচ্চিত্রের মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ওরা আমাকে ভাল হতে দিল না (২০১০) চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

আরও পড়ুন: মার্কিন হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৩

পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে এফ আই মানিক পরিচালিত অপরাধ-নাট্যধর্মী লাল দরিয়া (২০০২), মতিউর রহমান পানু পরিচালিত প্রণয়ধর্মী মনের মাঝে তুমি (২০০৩), চাষী নজরুল ইসলাম পরিচালিত যুদ্ধভিত্তিক মেঘের পরে মেঘ (২০০৪) ও নাট্যধর্মী সুভা, এবং এস এ হক অলিক পরিচালিত প্রণয়ধর্মী হৃদয়ের কথা (২০০৬) ও আকাশ ছোঁয়া ভালোবাসা (২০০৮)। পূর্ণিমার চলচ্চিত্রে অভিষেক হয় রিয়াজের বিপরীতে। রিয়াজের বিপরীতেই ২৫টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা