বিনোদন
নুসরাতের প্রাক্তন স্বামীকে প্রশ্ন

আপনাদের বিয়ের বাদ্য কবে বাজবে?

সান নিউজ ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে বিচ্ছেদের পর কয়েকজন মডেল-অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে নিখিল জৈনর। কয়েক মাস আগে শোনা যায়, অভিনেত্রী ঊষসী রায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল।

আরও পড়ুন: চমক নিয়ে হাজির হলেন বাঁধন

তবে দু’জনের কেউই প্রেমের কথা স্বীকার করেননি। ঊষসী জানান, নিখিলের সঙ্গে তার বিশেষ পরিচয় নেই। একই জায়গায় একসঙ্গে জিম করতেন তারা; অল্পস্বল্প কথা হতো। এটুকুই! এবার সেই গুঞ্জন মাথাচাড়া দিয়েছি। নিখিলের বস্ত্র বিপণির প্রচার করছেন ঊষসী। সোমবার (২৯ আগস্ট) বিকালে নিখিলের সঙ্গে তার বিপণির শো রুমে গিয়েছিলেন ঊষসী।

এদিন কমলা রঙের জমকালো শাড়ি আর ভারী কাজের গহনায় সেজেছিলেন ঊষসী। খোঁপায় ছিল ফুলের মালা। সেই সাজের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ঊষসী। শুধু তাই নয়, নিখিলের বস্ত্র বিপণির ভূয়সী প্রশংসাও করেছেন সেখানে। পূজার নতুন কালেকশনের বর্ণনাও দিয়েছেন ছোট ছোট ভিডিওতে।

নিখিল জৈন তার ইনস্টাগ্রামে ঊষসীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। পাশাপাশি সিটে হাসিমুখে ফ্রেমবন্দি হয়েছেন তারা। এ জুটিকে একসঙ্গে দেখে পুরোনো প্রেমের গুঞ্জন সামনে এনেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আপনাদের বিয়ের বাদ্য কবে বাজবে?’

আরও পড়ুন: এ আর রহমানের নামে রাস্তা

অনেকে প্রশ্ন ছুড়েছেন, ব্যক্তিজীবনের ঘনিষ্ঠতা থেকেই পেশাগত ক্ষেত্রে যুগলবন্দি তারা? অতীতে অভিনেত্রী সৌরসেনী মৈত্রের সঙ্গেও নিখিলের নাম জড়ায়। ঘটনাচক্রে সৌরসেনীও তার বস্ত্র বিপণীর মুখ ছিলেন। তারও আগে এই স্থান নুসরাত জাহানের দখলে ছিল।

কয়েক মাস আগে একটি ফটোশুটের জন্য আন্দামানে গিয়েছিলেন পর্দার ‘কাদম্বিনী’। গুঞ্জন, সেখানে অভিনেত্রীর সঙ্গে ছিলেন নুসরাতের প্রাক্তন স্বামী। একসঙ্গে সময় কাটিয়েছেন তারা। এ প্রশ্নের জবাবে ঊষসী বলেন, ‘আন্দামানে গিয়েছিলাম ঠিকই। কিন্তু আমার সঙ্গে সহকর্মীরা ছিলেন। আমরা ঘুরেছি, কাজ করেছি। আমি টিকিট, হোটেল বুকিংয়ের তথ্য দেখিয়ে দিতে পারি। রক্ত পানি করা পরিশ্রমের অর্থে সবকিছু করেছি।’

তবে যা রটে তার কিছু না কিছু তো ঘটেই। আপাতত সময়ই কথা বলবে বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

আরও পড়ুন: আর সিনেমা বানাব না

প্রসঙ্গত, ২০১৯ সালে ধর্মীয় রীতিতে ভালোবেসে বিয়ে হয়েছিলো টলিউড অভিনেত্রী নুসরাত ও নিখিল জৈনের। তাদের বিয়ে রেজিস্ট্রি না হওয়ায় অ্যানালমেন্ট করে আলাদা হতে চেয়েছিলেন নিখিল। এজন্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেছিলেন।

বিয়ের এক বছরের মাথায় তাদের মাঝে দাম্পত্য কলহ শুরু হলে আলাদা থাকতে শুরু করেন তারা। এরপর সবকিছুকে ছাপিয়ে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নুসরাত। এরপর নুসরাতের মা বনে যাওয়ার গুঞ্জন বাতাসে ভেসে বেড়ায়।

সব গুঞ্জনকে পাশ কাটিয়ে গত বছরের ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। এরপর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠলে নুসরাতই জানান ছেলে ঈশান জাহানের বাবা অন্য কেউ নন, যশ দাশগুপ্ত।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ফাল্গুনী মুখোপাধ্যায়’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

ব্যাংকের ভল্ট থেকে টাকা উধাও, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় কাশিনাথপুর অগ্রণী ব্যাংক শ...

ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি: গাজীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বা...

হুমায়ুন আজাদ'র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

টিভিতে আজকের খেলা 

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (২৬ এপ্রিল) বেশ ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা