কঙ্গনা রানাওয়াত
বিনোদন

‘ডার্টি পিকচার’-এ আপত্তি

সান নিউজ ডেস্ক: বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি। ভারতে যে কোনো আলোচিত ঘটনা ঘটলেই সেই বিষয় নিয়ে মন্তব্য করতে দেখা যায় তাকে।

আরও পড়ুন: স্বামীকে বাবার সুখ দিতে পারিনি

হরহামেশাই খোলামেলা মন্তব্য করে আলোচনায় থাকেন। তবে তারকাদের নিয়ে নেতিবাচক মন্তব্য করার কারণে বেশিরভাগ সময় বিতর্কের মুখেই পড়তে হয় তাকে।

এবার বিদ্যা বালান অভিনীত বলিউডের আলোচিত সিনেমা দ্য ডার্টি পিকচারের সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, এতে কঙ্গনাকে প্রস্তাব দেওয়া হলেও তিনি আপত্তি জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রযোজক একতা কাপুর চাইছেন ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার সিক্যুয়েলে কঙ্গনা অভিনয় করুক। এই জুটির ‘লক আপ’ রিয়েলিটি শো সফল হওয়ার পরই এমন পরিকল্পনা করেছেন একতা।

আরও পড়ুন: উরফিকে ধর্ষণের হুমকি!

একতার ঘনিষ্ঠ এক সূত্র সংবাদমাধ্যমটিতে বলেছেন, ‘একতা দীর্ঘদিন ধরেই দ্য ডার্টি পিকচার-এর সিক্যুয়েল নির্মাণের পরিকল্পনা করছেন। বলিউডের একাধিক নারীকেন্দ্রিক সিনেমার স্রষ্টা কনিকা ধিলোনের সঙ্গে হাত মিলিয়ে নিজের স্বপ্নের প্রজেক্টকে রূপ দিতে চাইছেন একতা। সিনেমার চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষের দিকে। ২০২৩ সালের শুরুতে এই সিনেমার শুটিং শুরু করতে চান একতা কাপুর।’

এই সূত্রের দেওয়া তথ্যমতে, ‘একতা চাইছিলেন কেন্দ্রীয় চরিত্রে কঙ্গনা অভিনয় করুক। কিন্তু নিজের ইমেজ নষ্টের ভয়ে বিনয়ের সঙ্গে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন কঙ্গনা।’ এদিকে শোনা যাচ্ছে, কঙ্গনার পরিবর্তে অভিনেত্রী তাপসী পান্নু অথবা কৃতি স্যাননকে নেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সিল্ক স্মিতার জীবনী নিয়ে তৈরি হয়েছিল ‘দ্য ডার্টি পিকচার’। এতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বিদ্যা বালান। সিনেমাটি পরিচালনা করেছেন মিলন লুথারিয়া। বিদ্যা বালান ছাড়াও অভিনয় করেছিলেন নাসিরুদ্দিন শাহ, ইমরান হাশমি, তুষার কাপুর প্রমুখ। সেই সময় বক্স অফিসে ১১৭ কোটি রুপি আয় করে এই সিনেমা। সেরা অভিনেত্রী-সহ মোট তিনটি শাখায় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতে ‘দ্য ডার্টি পিকচার’।

আরও পড়ুন: অনন্তের সিনেমা দিয়ে বিন্দুমাত্র লাভ নেই

প্রসঙ্গত, কঙ্গনা রানাওয়াত ২০০৬ সালের থ্রিলার চলচ্চিত্র গ্যাংস্টার-এর মধ্য দিয়ে চলচ্চিত্রে আগমন করেন। তিনি নিজেকে বলিউড চলচ্চিত্রে অন্যতম একটি জায়গায় অধিষ্ঠিত করেছেন। তিনি মোট চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন, তন্মধ্যে তিনবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ও একবার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে। এছাড়াও তিনি ৪টি ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেছেন। ফোর্বসের ভারতের ১০০ তারকা তালিকায় ছয়বার তার নাম এসেছে। ২০২০ সালে ভারত সরকার তাকে দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পুলিশের বিরুদ্ধে নাটকীয়তার অভিযোগ

বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও: ঠা...

ফের বেড়েছে ডিমের দাম

সান নিউজ ডেস্ক: গত আগস্টের মাঝামাঝি সময়ে প্রতি ডজন ডিমের দাম...

রোহিঙ্গা সংকট গ্রহণযোগ্য নয়

সান নিউজ ডেস্ক: রোহিঙ্গা সংকট কোনোভাবেই গ্রহণযোগ্য নয় বলে মন...

হত্যার রাজনীতি করে বিএনপি 

বিনোদন ডেস্ক: তথ্য ও সম্প্রচার মন...

উলিপুরে গৃহবধূর আত্মহত্যা!

কামরুজ্জামান স্বাধীন, উলিপুর (কুড়িগ্রাম) প...

চলতি মাসে ঘূর্ণিঝড়ের শঙ্কা

সান নিউজ ডেস্ক: চলতি মাস অক্টোবরে ঘূর্ণিঝড়ের শঙ্কা রয়েছে বলে...

যুদ্ধ বন্ধে ব্যক্তিগত অনুরোধ

সান নিউজ ডেস্ক: পোপ ফ্রান্সিস প্রথমবারের মতো সরাসরি রাশিয়ার...

সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

আমিরুল হক নীলফামারী : নীলফামারীর ডোমারে মাদক মামলায় সাজাপ্রা...

জামিন পেলেন ইমরান খান

সান নিউজ ডেস্ক: গ্রেফতারি পরোয়ানা জারির একদিন পরই জামিন পেলে...

শিক্ষককে পিটিয়ে মোটরসাইকেল নিয়ে গেল দুর্বৃত্তরা

ভোলা প্রতিনিধি: ভোলার লালমোহন উপজেলায় মো. ইব্রাহীম লিটন নামে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা