ফাইল ছবি
বিনোদন

ফের আলোচনায় কঙ্গনা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত রিল থেকে রিয়েল লাইফে বেশ আলোচিত। বারবারই এ অভিনেত্রী নিজের ব্যক্তি জীবন ও আক্রমণাত্মক মন্তব্যের কারণে বিতর্কিত হন।

আরও পড়ুন: দীপিকার বেবি বাম্প নিয়ে কটাক্ষ

কঙ্গনা ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থক। এবার হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন তিনি।

এরই মধ্যে সম্প্রতি বিয়ারের গ্লাস হাতে সামাজিক মাধ্যমে তার বেশকিছু ছবি ভাইরাল হয়। যেখানে তার পাশে বিয়ারের বোতল হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় সাদা শার্ট পরা এক ব্যক্তিকে। সেখানে নাইটক্লাবে বার-কাউন্টারের সামনে বসে পোজ দেন কঙ্গনা।

ছবিটি নিয়ে ভক্তদের মাঝে বইছে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড়। অনেকের দাবি,ন গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে পার্টি করেছিলেন কঙ্গনা।

এবার ভাইরাল ছবিটির স্ক্রিনশট শেয়ার করে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী লেখেন, তার পাশে দাঁড়ানো ব্যক্তি আবু সালেম নন, বরং এক প্রখ্যাত বিনোদন সাংবাদিক। কংগ্রেস কর্মকর্তারা ছবিটি এ ক্যাপশন দিয়ে ছড়িয়ে দিচ্ছেন যে, আমি গ্যাংস্টার আবু সালেমের সাথে পার্টি করছি।

আরও পড়ুন: বিপাশার নতুন অধ্যায়

তিনি আরও বলেন, জানিয়ে দিই ইনি টাইমস অফ ইন্ডিয়ার প্রাক্তন বিনোদন সম্পাদক, সাংবাদিক মার্ক ম্যানুয়েল। এটা ওনার জন্য অসম্মানজনক। তিনি আবু সালেম নন। ছবিটি ফিল্মি পার্টিতে তোলা।

এর আগে গত শুক্রবার (২৪ মে) মান্ডিতে খোদ প্রধানমন্ত্রী কঙ্গনার হয়ে প্রচারে গিয়েছিলেন এবং একটি জনসভায় ভাষণ দেন মোদী। সে সময় প্রধানমন্ত্রীকে একটি লাল গোলাপ উপহার দিতে দেখা যায় নায়িকাকে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করার সুযোগ পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে তখন কঙ্গনা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশনায় কাজ করার দিন এসেছে। তার প্রশংসা করা সূর্যকে মোমবাতি দেখানোর মতো।

আরও পড়ুন: ধোনির মতো পাত্র খুঁজছেন ইধিকা

তার কারিগরি ও আধুনিক উন্নয়নমূলক কাজ অসাধারণ। এখন আমি তার দলের অংশ এবং দলীয় কর্মী হিসাবে মান্ডির উন্নয়নমূলক কাজে প্রতিশ্রুতিবদ্ধ।

আগেই এই অভিনেত্রী ইঙ্গিত দিয়েছেন, নির্বাচনে জয়ী হলে অভিনয় ক্যারিয়ারে ইতি টানতে পারেন। আগামীতে তাকে পর্দায় দেখা যাবে ইন্দিরা গান্ধী রূপে।

এছাড়া ইমার্জেন্সি ছবিতে দেশের একমাত্র মহিলা প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। ছবিটির পরিচালকও তিনি। নির্বাচনের জন্যই মুক্তি পিছিয়েছে এ ছবিটির। কঙ্গনা ছাড়াও এতে দেখা যাবে অনুপম খের, মিলিন্দ সোমান, মহিমা চৌধুরী, সতীশ কৌশিক ও শ্রেয়াস তালপাড়ের মতো তারকাদের।

প্রসঙ্গত, কঙ্গনা ৩ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ৪ বার ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। সেই সঙ্গে ৫ বার ফোর্বস ইন্ডিয়ার সেরা ১০০ সেলিব্রিটির তালিকায় জায়গা পেয়েছেন এই বলিউড সুন্দরী।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কুইন’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য কঙ্গনাকে বলা হয় বলিউডের রানি। বির্তকের কারণে বহুবার শিরোনামে এসেছেন তিনি।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ট্রাক চাপায় বাইসাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ডাম্প ট্রাক চাপায় মো. হাবি...

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের ঘর তৈরি করে দেব

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ঘূর্ণিঝড়...

ইসরায়েল-হামাস যুদ্ধবিরতি প্রস্তাব পাস

আন্তর্জাতিক ডেস্ক: জাতিসংঘের সিকিউরিটি কাউন্সিলে আমেরিকার প্...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ মঙ্গলবার (১১ জুন) বেশ কিছু...

নারায়ণগঞ্জে কলেজছাত্রের আত্মহত্যা

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলায় আশরাফ চৌধুরী সজীব (১৮) নামে...

কঙ্গোতে নৌকাডুবে নিহত ৮০

আন্তর্জাতিক ডেস্ক : কঙ্গোর রাজধানী কিনশাসার মাই-এনডোম্বে প্র...

চাকায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থী নিহত

নিনা আফরিন, পটুয়াখালী : পটুয়াখালীতে ব্যাটারি চালিত অটো রিক্স...

ফিল্ডিংয়ে ভারত

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে সুপার এইটে...

পল্টনে বহুতল ভবনে আগুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্টনে ফায়েনাজ টাওয়ারে আগুনের...

বিশ্ববিদ্যালয়গুলোকে র‌্যাংকিং নিয়ে কাজের আহ্বান

নিজস্ব প্রতিবেদক : দেশের বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্ব র‌্য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা