বিনোদন

দীপিকার মাথা ঘুরে গেছে!

সান নিউজ ডেস্ক: বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। সম্প্রতি পেপার ম্যাগাজিনের ফটোশুটে পোশাকবিহীন দেখা গেছে ‘লুটেরা’ সিনেমাখ্যাত এই অভিনেতাকে। এমন কাণ্ডে অবাক হয়েছেন অনেকে।

আরও পড়ুন: ৩১ কর্মকর্তা-প্রতিষ্ঠান পেলো সম্মাননা

তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতিক্রিয়া কী ছিল তা নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন কেউ কেউ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ নিয়ে কথা বলেছেন রণবীর সিং ও দীপিকার পাড়ুকোনের ঘনিষ্ঠ একজন সূত্র। তিনি জানান, পোশাকবিহীন রণবীরের ফটোশুট দেখে দীপিকার মাথা ঘুরে গিয়েছিল। এই ফটোশুটের ধারণাটি তার পছন্দ ছিল। পুরো বিষয়টি তিনি নজরে রেখেছিলেন। ইন্টারনেটে আসার আগেই ছবিগুলো দেখেছিলেন তিনি। দীপিকা সবসময় রণবীরকে সমর্থন করেন। তাই যখন সম্পূর্ণ ভিন্ন কিছু করার কথা আসে, তিনিও পিছপা হন না।

তবে রণবীর সিং এবারই এমন ফটোশুট করলেন তা কিন্তু নয়। ২০১৬ সালে ‘বেফিকরে’ সিনেমার একটি দৃশ্যে পশ্চাদ্দেশ দেখিয়েছিলেন তিনি।

সূত্রের দাবি, রণবীর এই ফটোশুটের ব্যাপারে সত্যিই অনেক আগ্রহী ছিলেন। তিনি নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। এই অভিনেতা ফ্যাশন নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করেন। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন, তাই এটিও তার জন্য নতুন কোনো ব্যাপার নয়।

আরও পড়ুন: যুদ্ধবিরতি নয়

প্রসঙ্গত, ২০১০ সালে যশ রাজ ফিল্মসের রোম্যান্টিক কমেডি ব্যান্ড বাজা বারাত ছবিতে একটি প্রধান চরিত্রে অভিনয় করেন রণবীর। এটিই ছিল তার অভিনীত প্রথম ছবি। ছবিটি সমালোচকদের প্রশংসা অর্জন করেছিল এবং বাণিজ্যিকভাবেও সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিল। এই ছবিতে অভিনয় করে রণবীর শ্রেষ্ঠ নবাগত অভিনেতা বিভাগে একটি ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন।

এরপর রণবীর অভিনয় করেন রোম্যান্টিক ড্রামা লুটেরা (২০১৩), সঞ্জয় লীলা ভংসালী পরিচালিত ট্র্যাজিক রোম্যান্স গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা (২০১৩) এবং অ্যাকশন-ড্রামা গুন্ডে (২০১৪) ছবিতে। গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা ছবিটি ছিল তার অভিনীত বাণিজ্যিকভাবে সফল ছবিগুলির মধ্যে সর্বাগ্রগণ্য। ২০১৫ সালে তিনি অভিনয় করেন কমেডি-ড্রামা দিল ধড়কনে দো ছবিতে। এই বছরই বাজীরাও মস্তানী ছবিতে তিনি প্রথম বাজিরাওয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। এই ছবিটি ছিল বলিউডের সর্বাধিক বাণিজ্যসফল ছবিগুলির অন্যতম। ছবিটি সমালোচকদের প্রশংসাও অর্জন করে এবং এই ছবিতে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

জাহাজেই দেশে ফিরবেন ২৩ নাবিক

নিজস্ব প্রতিবেদক: জিম্মিদশা থেকে মুক্ত বাংলাদেশি ২৩ নাবিকের...

এক্সপ্রেসওয়েতে বাস উল্টে নিহত ১

জেলা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে য...

কক্সবাজারে ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

জেলা প্রতিনিধি: কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনের ইঞ্জিন লাইন...

বাড়ির আঙিনায় বোমা হামলায় আহত ২

জেলা প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলায় দুর্বিত্তদের বোমা হামল...

এক জেলায় ঝড়বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: আজ সিলেট জেলার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা