পূর্ণিমার তৃতীয় বিয়ে
বিনোদন

পূর্ণিমার তৃতীয় বিয়ে!

সান নিউজ ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা আবারও বিয়ে করেছেন।বিয়ের খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পূর্ণিমা নিজেই। জানালেন, বছর চার-পাঁচ আগে রবিনের সঙ্গে কাজের সূত্রে পরিচয় ঘটে তার। এরপর আলাপে আলাপে বন্ধুত্ব গড়ে ওঠে। সম্পর্কের কথা তারা পরিবারকে জানান। পরিবারও সম্মতি দেয়। এরপর গত ২৭ মে ঘরোয়া আয়োজনে দুজনের চার হাত এক হয়।

আরও পড়ুন:ডেপুটি স্পিকার ফজলে রাব্বী আর নেই

সবাই জানে, আশফাকুর রহমান রবিন পূর্ণিমার দ্বিতীয় স্বামী। এটি তার দ্বিতীয় বিয়ে। বিভিন্ন পত্র-পত্রিকায়ও এমন খবর ছাপা হয়েছে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর পূর্ণিমা বিয়ে করেন চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদকে। সে সংসারে নায়িকার একটি কন্যাসন্তান রয়েছে, নাম আরশিয়া উমাইজা। সে বর্তমানে তার মায়ের সঙ্গেই থাকে।

কিন্তু জানেন কি, সাবেক স্বামী আহমেদ জামাল ফাহাদের আগেও একজনকে বিয়ে করেছিলেন পূর্ণিমা? হ্যা, ঠিকই শুনছেন। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর মোস্তাক কিবরিয়া নামে এক ব্যবসায়ীকে প্রথম বিয়ে করেছিলেন নায়িকা। খবরটি তখন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু বেশিদিন টেকেনি সেই বিয়ে। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে পূর্ণিমা ও মোস্তাকের।

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে সহায়তার প্রস্তাব চীনের

সে সময় গণমাধ্যমকে এই খবরের সত্যতা পূর্ণিমাই নিশ্চিত করেছিলেন। বলেছিলেন, ‘হ্যাঁ, বিয়ে করেছিলাম, তালাকও হয়ে গেছে। আমার জীবনের চরম ভুল সিদ্ধান্তের মাশুল দিলাম।’ এই খবর থকন যেসব গণমাধ্যমে ছাপা হয়েছিল, তারই একটি পেপার কাটিং ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে ব্যবসায়ী মোস্তাকের সঙ্গে পূর্ণিমার ডিভোর্সের খবরও ছাপা হয়েছিল।

সেই ডিভোর্সের বিবরণীতে উল্লেখ ছিল, স্বামী-স্ত্রীর মধ্যে মতের অমিল হওয়ায় যা শরিয়তের সম্পূর্ণ পরিপন্থী বিধায় অদ্য ১৫-০৫-২০০৭ তারিখ আমি নিম্নসাক্ষরকারী মোস্তাক কিবরিয়া স্বেচ্ছায়, স্বজ্ঞানে, সুস্থ মস্তিষ্কে, অন্যের বিনা প্ররোচণায় দিলারা হানিফ রীতাকে (পূর্ণিমার প্রকৃত নাম) বয়ান করিয়া বিবাহবন্ধন ছিন্ন করিলাম।

তার আগে মোস্তাক কিবরিয়া বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ফরিদা ইয়াসমিন ডলির কাছে হাজির হয়ে তালাকের হলফনামায় স্বাক্ষর করেন। হলফনামা শনাক্ত করেন ঢাকা জর্জ কোর্টের অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

হলফনামায় মোস্তাক উল্লেখ করেন, ‘বিবাহের পর হইতেই পূর্ণিমা আমার কথা শোনে না, বেপর্দায় চলাফেরা ও ওঠাবসা করে এবং তাহার যে দায়িত্ব তাহা সে সঠিকভাবে পালন করে না। এমতাবস্থায় তাহাকে সঠিক পথে ফিরাইয়া আনিবার অনেক চেষ্টা করিয়া ব্যর্থ হই। যাহার ফলে আমার উপরোক্ত স্ত্রীকে তালাক দেওয়ার স্থির সিদ্ধান্ত নেই। ১৯৬১ সালের মুসলিম পারিবারিক আইনের ৮নং অডিন্যান্সের ৭ ধারার ১ উপধারা মোতাবেক দিলারা হানিফ রীতাকে ১, ২ ও ৩ তালাকে বাইন দিয়া দিলাম।’

আরও পড়ুন: চবিতে যৌন নিপীড়ন, গ্রেফতার ৪

এই মোস্তাক কিবরিয়া ছিলেন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। বিয়ের আগে পূর্ণিমার সঙ্গে অবাধে চলাফেরার কারণে চলচ্চিত্র জগতে তার বিশেষ পরিচিতি ছিল। এফডিসিপাড়ায় অনেকে তাকে অঞ্জন নামে চিনতেন। ২০০৭ সালে মোস্তাকের সঙ্গে ডিভোর্সের মাত্র দুই মাসের মাথায় চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পুর্ণিমা।

সাননিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

কৃষক লীগকে গ্রামে নিয়ে যাওয়া ভালো

নিজস্ব প্রতিবেদক : কৃষক লীগকে শহরের মধ্যে আটকে না রেখে গ্রাম...

শেখ হাসিনার মতো নেতৃত্ব বিশ্বে বিরল

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপ...

দেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : দেশে গত কদিন ধরেই চলছে তীব্র দাবদাহ। এ অব...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা