সুস্মিতা সেন
বিনোদন

জীবনে অনেক ভুল করেছি

সান নিউজ ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। ১৯৯৪ সালে প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট তার মাথায় উঠেছিল, তিনি বঙ্গতনয়া সুস্মিতা। কেবল বাংলা নয়, সারা ভারতের মাথা উঁচু করেছিলেন সুস্মিতা। প্রমাণ করেছিলেন নিজের জায়গা। বিশ্বের মঞ্চে ভারতকে তুলে ধরেছিলেন স্বমহিমায়। তিনি দেখিয়েছিলেন পথ। হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

আরও পড়ুন: কমেছে স্বর্ণের দাম

সম্প্রতি সুস্মিতা সেন বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্নার টকশোতে অংশ নিয়েছিলেন। এ সময় সুস্মিতা তার জীবনের সব উপাখ্যান নিয়ে খোলামেলা কথা বলেন। সেখানেই নিজের জীবনের নানা অজানা কথা ফাঁস করেছেন নায়িকা। ছন্নছাড়া সম্পর্ক, পুরুষ সঙ্গ এবং জীবনের খারাপ সিদ্ধান্তগুলো সম্পর্কেও মুখ খুলেছেন তিনি।

২০১৮ সালে নিজের থেকে বয়সে ছোট রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুস্মিতা। ইনস্টাগ্রাম মেসেজের থেকে দুজনের প্রথম পরিচয়। এর পর একে অপরের কাছাকাছি এসেছিলেন। কিন্তু সে সম্পর্কে খুব বেশি দিন টেকেনি। ২০২১ সালে সম্পর্কের ইতি টানেন দুজনে। তবে নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

আড্ডায় টুইঙ্কেল স্মরণ করেন, যখন 'বিখ্যাত ব্যক্তিরা নিজেদের কুমারী বলে দাবি করেছিলেন' সেই সময় সাবেক মিস ইউনিভার্স তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশ খোলামেলা ছিলেন।

ব্যক্তিগত জীবনে সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে সাবেক বিশ্ব সুন্দরী বলেন, ‘আমার জীবনের অন্যতম আদর্শ এবং বিশ্বাস, নিজেকে কখনো হারিয়ে ফেলব না। প্লাস্টিক সার্জারিই হোক, আমার জীবনের পুরুষ, সম্পর্ক, বিবাহিত পুরুষ— আপনি যা কিছুই খারাপ ভাবুন না কেন, তা রয়েছেই।’

আরও পড়ুন: অনলাইন টিকিটে ফাঁকফোকর পেলে ব্যবস্থা

তিনি আরও বলেন, ‘মস্তিষ্ক খাটো হলে, মনও ছোটই হবে। কী মনে হয়, আমি জীবনে কখনো কোনো ভুল করিনি? অবশ্যই করেছি। কিন্তু সেসব নিয়ে আমার কোনো আফসোস নেই। তাদের নিয়ে কখনো কোনো খারাপ মন্তব্যও করিনি।’

তাকে শেষবার হটস্টার সিরিজ ‘আর্যা’য় দেখা গিয়েছিল। শোয়ের প্রথম সিজনে অভিনয়ের জন্য তিনি ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডে সেরা মহিলা অভিনেত্রীর পুরস্কার পান। বিগত ১০ বছরেরও বেশি সময় ধরে কোনো বলিউড ছবিতে দেখা যায়নি সুস্মিতাকে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পদ্মা সেতু থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ

সান নিউজ ডেস্ক: জাতীয় শোক দিবসে গোপালগঞ্জের টুঙ্গি...

রাশিয়া থেকে জ্বালানি তেল কিনব

সান নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন দরকার হলে রাশি...

বরগুনায় বাড়াবাড়ি হয়েছে

সান নিউজ ডেস্ক: বরগুনায় পুলিশের হাতে ছাত্রলীগের নেতাকর্মীদে...

ঠিকাদার কোম্পানিকে ব্ল্যাক লিস্ট করার নির্দেশ

সান নিউজ ডেস্ক: রাজধানী ঢাকার সঙ্গে গাজীপুরের সড়ক যোগাযোগ আ...

নেত্রীর উদারতা বিএনপি বোঝে না

সান নিউজ ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও স...

লিখলাম কবিতা তোমাকে নিয়ে

লিখলাম কবিতা তোমাকে নিয়ে এস এম এইচ মনির এক জীবনে এক মানব

সৌদি নারীদের মাছ ধরার অনুমতি

আন্তর্জাতিক ডেস্ক: সৌদি আরবে প্রথমবারের মতো মৎসজীবী পেশায় না...

১৫ আগস্ট হত্যাকাণ্ডের মাধ্যমে বিএনপির জন্ম

এস এম রেজাউল করিম, ঝালকাঠি: ১৫ই আ...

কাউকে ছাড় দেওয়া হবে না

সান নিউজ ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ২১ আগস্ট গ্রেনে...

রাজধানীতে ভয়াবহ যানজট

সান নিউজ ডেস্ক: রাজধানীতে সড়কের ভ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা