সালমান খান ও সোমি আলি
বিনোদন

সালমানকে সাবধান করলেন সাবেক প্রেমিকা

সান নিউজ ডেস্ক : বলিউডের ভাইজানখ্যাত সালমান খান। তার বয়স ৫২। এই বয়সেও বর্তমানে বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর বলা হয় তাকে। তাকে পাওয়ার জন্য অসংখ্য তরুণী পাগল। বিভিন্ন সময় ঐশ্বরিয়া, ক্যাটরিনাসহ অনেক নায়িকার সঙ্গে তার প্রেম ছিল বলে খবর এসেছে।

আরও পড়ুন: নেদারল্যান্ডসে রেস্টুরেন্টে হামলায় ২ জনের মৃত্যু

জানা যায়, বর্তমানে তিনি ইউলিয়া ভান্তুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। নাম না করে সালমান খানকে সাবধান করে দিলেন তার সাবেক প্রেমিকা সোমি আলি। সদ্য নিজের সোশ্যাল মিডিয়া সাবেক বলিউড অভিনেত্রী এবং সালমান খানের সাবেক প্রেমিকা সোমি আলি একটি পোস্ট করেছেন। যেখানে তিনি নাম না করে সালমান খানকে সাবধান করে দিয়েছেন। পাশাপাশি টেনেছেন ঐশ্বরিয়া রাইয়ের প্রসঙ্গও।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সোমি আলি একটি পোস্ট করেছেন। সেখানে একটি গানের ছবি ব্যবহার করেছেন অভিনেত্রী। ছবিটি সালমান খান, ভাগ্যশ্রী অভিনীত ম্যায়নে পেয়ার কিয়া ছবির আতে জাতে হাসতে গাতে গানের একটি দৃশ্যের।

ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, বলিউডের হারভে ওয়েনস্টেইন, তোমার মুখোশ একদিন খুলে যাবে। যেসব নারীদের সঙ্গে তুমি দুর্ব্যবহার করেছ, তারা একদিন তোমার সব সত্যি ফাঁস করে দেবে। ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সোমি আলির পোস্ট দেখে অনুরাগীরা বুঝতে পেরেছেন, তিনি কাকে ইঙ্গিত করে কথাগুলো লিখেছেন। যদিও নিজের এ পোস্টের কমেন্ট বন্ধ করে রেখেছেন সাবেক বলিউড এ অভিনেত্রী। এখনও পর্যন্ত সোমি আলির এই পোস্টের প্রতিক্রিয়া সালমান খান কোনো মন্তব্য করেননি। এমনকি ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম উল্লেখ করার জন্যও কোনো মন্তব্য করেননি বচ্চন পরিবার।

প্রসঙ্গত, বলিউডের ভাইজানখ্যাত সালমান খান ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় এবং বিখ্যাত অভিনেতাদের একজন। তার চলচ্চিত্রের ক্যারিয়ারের মতো তার প্রেমিকাদের তালিকাও বেশ দীর্ঘ। মডেল ও অভিনেত্রী সংগীতা বিজলানি ও সোমি আলীর সঙ্গে এক সময় সালমানের গভীর প্রেম ছিল বলে গুঞ্জন শোনা যায়। সংগীতা অবশ্য এখনো সালমানের ভালো বন্ধু। তবে সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়া রাইয়ের প্রেম নিয়ে বলিউডে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে। এই নায়িকার সঙ্গে সালমান খান ১৯৯৯ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত প্রেম করেন। এরপর সালমান খান বলিউডের আরেক নায়িকা ক্যাটরিনা কাইফের সঙ্গেও অনেক দিন প্রেম করেছেন। সালমানের সেই প্রেমও এখন অতীত। বর্তমানে তিনি ইউলিয়া ভান্তুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে গুঞ্জন শোনা যায়। একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও সালমান খান এখন অবধি বিয়ে করেননি।

আরও পড়ুন: কাতার বিশ্বকাপের বল ‘আল রিহলা’

বলিউডের এই নায়কের জন্ম ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর। ভারতের মধ্যপ্রদেশের ইন্দোর শহরে তার জন্ম। সালমানের পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। বলিউডে সালমান খানকে অনেকে সাল্লু ও ভাইজান নামে ডাকেন। অভিনয় ছাড়াও সালমান খান চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে যুক্ত আছেন। এ ছাড়াও তিনি ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস এর সঞ্চালনা করেন।

সালমান খান চিত্রনাট্যকার সেলিম খানের বড় ছেলে। তার মায়ের নাম সালমা খান। সালমানের ছোট দুই ভাই আরবাজ খান ও সোহেল খান। আর আলভিরা খান অগ্নিহোত্রি ও অর্পিতা খান শর্মা সালমানের ছোট দুই বোন।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

এবার লাক্সের অ্যাম্বাসেডর হচ্ছেন সুহানা 

বিনোদন ডেস্ক: বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্য...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২৯ এপ্রিল) বেশ কি...

হরিপুরে হিট স্ট্রোকে নারী শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপ...

ডেঙ্গুতে বিশ্বে ৪০ হাজার মৃত্যুর আশঙ্কা

আন্তর্জাতিক ডেস্ক: ডেঙ্গু রোগে...

গোটা দেশকে বন্দিশালা বানানো হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিএনপির অঙ্গ ও...

নারী আম্পায়ারের সমালোচনায় সুজন

স্পোর্টস ডেস্ক: চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ড...

যুক্তরাষ্ট্রে টর্নেডোর আঘাত, নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যে টর্নেড...

বাস-মাইক্রো সংঘর্ষে নিহত বেড়ে ৪

জেলা প্রতিনিধি: কক্সবাজারের ঈদগাঁওয়ে যাত্রীবাহী বাস ও মাইক্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা