বুবলীর বৃহস্পতি তুঙ্গে- শবনম ইয়াসমিন বুবলী
বিনোদন

বুবলীর বৃহস্পতি তুঙ্গে

বিনোদন ডেস্ক : চুক্তিবদ্ধ হচ্ছেন নতুন নতুন সিনেমায়, শুটিংও চালিয়ে যাচ্ছেন নিয়মিত। ঢাকায় সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীর বৃহস্পতি যেন তুঙ্গে। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন দাতব্য এবং সামাজিক কর্মকাণ্ডেও সর্বদা সরব এ শিল্পী।

আরও পড়ুন:আমিরাতের বড় বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

লকডাউনের কারণে একাধিকবার ঘরে বসে অলস সময় কাটিয়েছেন। করোনার সংক্রমণ কমেছে, তাই এ সময়টাকে কাজে লাগাচ্ছেন। পার করছেন অভিনয় নিয়ে ব্যস্ত সময়। আগামীর দিনগুলোতে শুটিং নিয়েই প্রচন্ড ব্যস্ত থাকবেন তিনি। কারন নিয়মিত নতুন নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন।

সম্প্রতি ‘লোকাল’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। প্রশংসিত নির্মাতা সাইফ চন্দন পরিচালিত সিনেমাটি বাণিজ্যিক ঘরানার। যেখানে সহশিল্পী হিসেবে কাজ করবেন সম্ভাবনাময় চিত্রনায়ক আদর আজাদ। সিনেমাটি ব্যতিক্রমী একটি গল্প নিয়ে তৈরি হচ্ছে।

দৃশ্যত নায়িকা বুবলী অভিনীত এক সিনেমার সঙ্গে আরেকটির কোনো সাদৃশ্য নেই। কারন সিনেমার গল্প এবং চরিত্র নিয়ে চিন্তা-ভাবনা করেই সিদ্ধান্ত নেন তিনি। বিশেষ করে গল্প ও চরিত্রের ব্যপারে খুবই সিরিয়াস এ জনপ্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন:নিষেধাজ্ঞা রাশিয়াকে আরও শক্তিশালী করবে

জানা যায়, খুব শীঘ্রই সিনেমার শুটিং শুরু হবে। আশা করা যায়, দর্শকদের ভালো একটি সিনেমা উপহার দিবেন বুবলী।

আরও পড়ুন:জঙ্গি বিমান ভূপাতিত করেছে ইউক্রেন

এদিকে জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া’ নামের একটি সিনেমায় অভিনয় শুরু করেছেন। সেটির শুটিং এখনো শেষ হয়নি। এটিও দর্শকের কাছে ব্যাপক সাড়া জাগাবে।

আরও পড়ুন:দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ২৮ মার্চ হ...

এ ছাড়া তপু খানের পরিচালনায় ‘লিডার, আমিই বাংলাদেশ’, আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় ‘চোখ’, মোহাম্মদ ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’, সৈকত নাসিরের পরিচালনায় ‘তালাশ’, ‘ক্যাসিনো’ সিনেমাগুলো নিয়েও চিত্রনায়িকা বুবলীসহ সবাই আশাবাদী।

আরও পড়ুন:চার পর্যটকের বিরুদ্ধে মামলা

সম্প্রতি বিজ্ঞাপনে নিয়মিত কাজ করতে দেখা যাচ্ছে এ অভিনেত্রীকে। বিজ্ঞাপনে কাজ করার বিষয়ে বুবলী বলেন, ভালো পণ্য এবং নির্মাণ পরিকল্পনা থাকলে অবশ্যই কাজ করব। কোনো বিতর্কিত পণ্য ও প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছা নেই। কারণ এতে আমার ব্যক্তিগত অবস্থান ক্ষতিগ্রস্ত হতে পারে।

নায়িকা আরও জানান, এখন আমার অভিনীত যেসব বিজ্ঞাপন প্রচার হচ্ছে, এগুলোর জন্য ভালো সাড়া পাচ্ছি।

আরও পড়ুন:দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য আটক

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পে তার অভিষেক ঘটে। চলচ্চিত্রটির মাধ্যমে তিনি শ্রেষ্ঠ নবীনশিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

আরও পড়ুন:ভাসানচরে পৌঁছালো আরও ২৯৮৪ রোহিঙ্গা

শবনম ইয়াসমিন বুবলী হচ্ছেন একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী এবং প্রাক্তন সংবাদ পাঠিকা। তিনি বাংলাভিশনে সংবাদ পাঠিকা হিসাবে কর্মজীবন শুরু করেন।

বুবলি নোয়াখালী জেলার সোনাইমুড়িতে জন্মগ্রহণ করেন। তিনি অর্থনীতিতে স্নাতক পাস করেন। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়-এ এমবিএ পড়ছেন।

চার ভাই বোনের মধ্যে বুবলি তৃতীয়। বড় বোন নাজনীন মিমি ও আরেক বোন শারমিন সুইটি, যিনি একটি বেসরকারী চ্যানেলের সংবাদ পাঠিকা।

আরও পড়ুন:দক্ষিণ কোরিয়ার নতুন প্রেসিডেন্ট ইয়ুন সুক

প্রসঙ্গত, বসগিরি চলচ্চিত্রের পরিচালক শামীম আহমেদ রনি তাকে এই অভিনয়ের প্রস্তাব দিলে তিনি সম্মত হন। অপু বিশ্বাসকে এই চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। পরে অপু বিশ্বাস নিজেকে এই চলচ্চিত্র থেকে সরিয়ে নিলে তার স্থানে বুবলিকে নির্বাচন করা হয়।

আরও পড়ুন:নো-ফ্লাই জোন ঘোষণায় দ্রুত যুদ্ধ শেষ হবে

এই চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় নায়ক শাকিব খান। এই ছবির শুটিং চলাকালীন তিনি শুটার চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পান। ছবিটি পরিচালনা করেছেন রাজু চৌধুরী এবং এই ছবিতেও তার বিপরীতে ছিলেন শাকিব খান। চলচ্চিত্র দুটি ঈদুল আযহায় সারাদেশে মুক্তি পায়।

সান নিউজ/ এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: টানা...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা