বিনোদন

প্রকাশ্যেই প্রেমিকের সঙ্গে শ্রাবন্তী

সান নিউজ ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সব সময় বিতর্কে থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। আবারও বিতর্কে জড়ালেন তিনি। প্রকাশ্যেই নতুন প্রেমিকের সঙ্গে দেখা দিলেন শ্রাবন্তী।

আরও পড়ুন: ভারতে ভয়াবহ বিস্ফোরণে নিহত ১১

এ অভিনেত্রী ও তার নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী গত বছরের শুরুর দিকেই নাকি তারা সম্পর্কে জড়িয়েছেন। বসবাসও করেন একই আবাসনের পাশাপাশি অ্যাপার্টমেন্টে। তবে সেভাবে একসঙ্গে প্রকাশ্যে দেখা যায়নি তাদের।

বৃহস্পতিবার (৩ মার্চ) মুছে গেল সব গুঞ্জন। পারিবারিক পূজার আয়োজনে একসঙ্গেই দেখা গেল শ্রাবন্তী-অভিরূপকে। সেই ছবি শেয়ার করেছেন পশ্চিমবঙ্গের কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনিও ছিলেন ওই আয়োজনের আমন্ত্রিত অতিথি।

ভারতীয় গণমাধ্যম জানায়, নিজের বাড়িতে বড় পরিসরে কালী পূজার আয়োজন করেন শ্রাবন্তী। সেখানেই তাকে সার্বিক সহযোগিতা করেছেন প্রেমিক অভিরূপ। পাশাপাশি যখন বসে ছিলেন, তখন ক্যামেরার লেন্স ঠিকই বন্দী করে নিয়েছে তাদের। সেই ছবি হুড়মুড় করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: সয়াবিন নৈরাজ্যে কৃত্রিম সংকট

দেখা গেল, সাদা রঙের নেটের শাড়ি ও হালকা মেকআপে শ্রাবন্তী। গালে ও ঠোঁটে ন্যুড ব্লাশার ও লিপস্টিক। অন্যদিকে, পাঞ্জাবি পরে ছিলেন অভিরূপ। ছবি দেখে গুঞ্জন ছড়িয়েছে, শিগগিরই হয়ত বিয়ে করতে চলেছেন তারা।

ইতোপূর্বে আংটিও বদল করে ফেলেছেন শ্রাবন্তী ও অভিরূপ। শোনা যায়, অভিরূপের জন্মদিনেই তাকে হীরার আংটি উপহার দেন অভিনেত্রী। কিছুদিন আগে তারা একসঙ্গে দুবাই থেকে ঘুরে এসেছেন। যদিও একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেননি। তাছাড়া গণমাধ্যমকেও স্পষ্ট কোনো প্রতিক্রিয়া দেননি এই যুগল।

এর আগে, শ্রাবন্তী এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন। এরপর সেই সংসারের ইতি টানেন ২০১৬ সালে। একই বছর তিনি বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। এক বছর না যেতেই ভেঙে যায় ওই সংসার। ২০১৯ সালে অভিনেত্রী বিয়ে করেন রোশান সিংকে। ২০২০ সালের মাঝামাঝি সময়ে এই সংসার ছেড়েও চলে আসেন তিনি।

আরও পড়ুন: সাকিবের সিনেমায় নায়িকা হতে চাই

প্রসঙ্গত, শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসা তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন।

২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। পরবর্তীতে অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে বিন্দাস। রাজ চক্রবর্তীর পরবর্তী চলচ্চিত্র কাঠমাণ্ডুতেও তিনি অভিনয় করেছেন।

শিকারী নামের যৌথ প্রযোজনার (ভারত ও বাংলাদেশ ) একটি চলচ্চিত্রতে অভিনয় করেছেন। এছাড়াও তিনি বাংলাদেশের একক প্রযোজনার ছবি যদি একদিন-এও অভিনয় করেছেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

ডাস্ট অ্যালার্জির লক্ষণ 

লাইফস্টাইল ডেস্ক: ডাস্ট অ্যালার্জি অতি পরিচিত একটি সমস্যা। প...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

এবার গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল

নিজস্ব প্রতিবেদক: আঞ্চলিক রাউন্ডে...

বজ্রপাতে ৮ গরুর মৃত্যু

জেলা প্রতিনিধি : রাজশাহীর পবা উপজেলায় বজ্রপাতে আটটি গরুর মৃত...

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবি...

সড়কে যান চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিবেদক: সড়কে দুর্ঘটনা ক...

বিএনপির নির্বাচন বর্জন আত্মহননমূলক

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো বিএনপির...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা