বিনোদন

আত্মহত্যার হুমকি দিলেন নাসরিন

বিনোদন ডেস্ক: বাংলা সিনেমার অভিনেত্রী নাসরিন। হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় উঠে এসেছেন। ফেসবুকে কে বা কারা তাকে নিয়ে নানা রকম নোংরা ও কুরুচিপূর্ণ তথ্য ছড়াচ্ছে।

এসব কারণে তিনি মানসিক ও সামাজিকভাবে অসম্মানিত ও হেয় প্রতিপন্ন হচ্ছেন। তাই নিজেকে শেষ করে দিতে আত্মহত্যার হুমকি দিয়েছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী নাসরিনের দাবি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোন আক্রোশ থেকে তাকে নিয়ে কে বা কারা নিম্নমানের পত্রিকা, ইউটিউব চ্যানেল ও ফেসবুকের মাধ্যমে মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করে মানসিক এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে যাচ্ছে।

এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘অনেক কষ্ট আর সংগ্রাম করে আমি আজ এই অবস্থান তৈরি করেছি। চলচ্চিত্র জগতের যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমার চরিত্রের বদনাম কেউ দিতে পারবে না। কারও উপকার ছাড়া কখনই কারও ক্ষতি করার চেষ্টা করিনি।’

কান্না জড়ানো কণ্ঠে তিনি আরও বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা বানোয়াট তথ্য ছড়িয়ে আমাকে সামাজিক, মানসিক, পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। দেশে আইন আছে, আমি আইনের দ্বারস্থ হয়েছি। নিশ্চয় তারা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবেন। না হলে আমার আত্মহত্যা করা ছাড়া আর উপায় থাকবে না।’ এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন নাসরিন।

অভিনেত্রীর স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল এই বিষয়ে সংবাদ মাধ্যমকে জানান, স্ত্রীর সম্মানহানি এবং মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি হয়েছে উল্লেখ করে ইতিমধ্যেই গত ১০ ফেব্রুয়ারি রামপুরা থানায় জিডি করেছেন তিনি। যার নম্বর-৫৩৯।

জিডিতে রিয়েল উল্লেখ করেন, গত ৬ ফেব্রুয়ারি ‘জীবনের গল্প কথা’ নামের ফেসবুক পেজে আমার স্ত্রী নাসরিন আক্তার (৪০), চলচ্চিত্র অভিনেত্রীর বিরুদ্ধে কে বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভিডিও কন্টেন্ট বানিয়ে প্রচার করছে।

আরও পড়ুন:কমেছে মৃত্যু ও শনাক্ত

যা আমার স্ত্রীর সম্মানহানি করছে এবং মানসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি করছে। যারা/যাদের দিয়ে ওইসব নোংরা কন্টেন্ট নির্মাণ করছে আমরা তাদেরকে কোনদিন দেখি নাই।

আরও পড়ুন:ইউক্রেনকে সামরিক সহায়তা দিবে ইউরোপের ২৭ দেশ

প্রসঙ্গত, নাসরিন (জন্ম ১৩ মে ১৯৭৮) একজন সদ্য বিদায়ী বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী ও প্রযোজক। তিনি আইটেম গানে নৃত্যশিল্পী ও পার্শ্বচরিত্রে অভিনয়ের জন্য পরিচিত। তিনি ৫০০-এর অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ১৯৯২ সালে সোহানুর রহমান সোহানের লাভ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে তার যাত্রা শুরু করেন।

সান নিউজ/ এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা