বিনোদন

অভিনেতা পেলেন না বাবা-মাকে দেখার অনুমতি

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা আরমান কোহলি মাদক-কাণ্ড মামলায় প্রায় সাত মাস ধরে জেলবন্দী। মাদক মামলায় বেশ কয়েক মাস আগে গ্রেফতার হয়েছিলেন বলিউড এই অভিনেতা। অসুস্থ বাবা-মাকে দেখার জন্য আরজি জানিয়েছিলেন তিনি। কিন্তু আদালত তাঁকে অনুমতি দেননি।

উল্লেখ্য, গত বছর আগস্টে মাদক রাখার অপরাধে আরমান কোহলিকে গ্রেপ্তার করেছিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। এনসিবি এই বলিউড অভিনেতার জুহুর বাংলোতে তল্লাশি চালিয়ে ১ দশমিক ২ গ্রাম এমডি মাদকদ্রব্য উদ্ধার করেছিল। এনসিবির তদন্ত অনুযায়ী আরমানের বাসা থেকে যে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছিল, তা দক্ষিণ আমেরিকাতে প্রস্তুত করা হয়। এই তদন্তকারী সংস্থা জোর তদন্ত করছে যে সুদূর মার্কিন থেকে এই মাদক কীভাবে মুম্বাইতে এসে পৌঁছেছে। মাদকদ্রব্যের মূল বিক্রেতা অজয় রাজু সিংয়ের কাছ থেকে আরও বেশি মাত্রায় মাদকদ্রব্য উদ্ধার করেছিল এনসিবি। আরমানের বাসা থেকে মাদক উদ্ধারের পর তাঁকে গ্রেপ্তার করেছিল এনসিবি। তারপর থেকে আর্থার রোড জেলে বন্দী তিনি।

আরমান আদালতের কাছে জামিনের আবেদন করে বলছিলেন যে তাঁর বৃদ্ধ বাবা-মা শারীরিকভাবে অসুস্থ। আর তাঁদের দেখাশোনা করার কেউ নেই। তাই তিনি একবার গিয়ে অসুস্থ বাবা-মাকে দেখতে চান। আর তাঁদের চিকিৎসার বন্দোবস্ত করতে চান। এই বলিউড নায়ক এনডিপিএস আদালতের কাছে ১৪ দিনের অন্তর্বর্তী জামিনের আবেদন করেছিলেন। কিন্তু এনডিপিএস আদালত আরমানের জামিন খারিজ করেছেন।

মাদক-কাণ্ড মামলায় আরমানের সঙ্গে গ্রেপ্তার করা হয়েছিল আরও দুজনকে। এই দুই অভিযুক্ত ব্যক্তিকেও আদালত জামিন দিতে অস্বীকার করেছেন। গত বছর অক্টোবরে আরমান আদালতের কাছে আরও একবার জামিনের আবেদন করেছিলেন। কিন্তু তখনো আদালত তাঁর জামিন খারিজ করে দিয়েছিলেন।

আরও পড়ুন: ‘শৈশবেই রণবীরকে বিয়ের সিদ্ধান্ত নেই’!

জানি দুশমন, এক অনোখি কাহানি, ছবির জন্য বেশি পরিচিত আরমান। তাঁকে সলমনের প্রেম রতন ধন পায়ো তেও অভিনয় করতে দেখা গিয়েছে। তবে আরমান সবচেয়ে জনপ্রিয়তা পায় সলমনের বিগ বস ৭ দিয়ে। যেখানে তাঁর আর কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়ের প্রেম নিয়ে তুমুল চর্চা হয়েছিল। যদিও কাজল বা তণুজা-র সম্মতি না থাকায় বিগ বসের ঘর থেকে বেরনোর কিছুদিনের মধ্যেই ভেঙে যায় সে প্রেম-সম্পর্ক।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

ডাস্ট অ্যালার্জির লক্ষণ 

লাইফস্টাইল ডেস্ক: ডাস্ট অ্যালার্জি অতি পরিচিত একটি সমস্যা। প...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

এবার গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল

নিজস্ব প্রতিবেদক: আঞ্চলিক রাউন্ডে...

বজ্রপাতে ৮ গরুর মৃত্যু

জেলা প্রতিনিধি : রাজশাহীর পবা উপজেলায় বজ্রপাতে আটটি গরুর মৃত...

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবি...

সড়কে যান চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিবেদক: সড়কে দুর্ঘটনা ক...

বিএনপির নির্বাচন বর্জন আত্মহননমূলক

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো বিএনপির...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা