বিনোদন

পুলিশি অ্যাকশন থ্রিলার ছবিতে সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক: তরুণ চিত্র নায়ক সিয়াম আহমেদ ও জনপ্রিয় নায়িকা পূজা চেরি পূজা চেরি অভিনীত ‘শান’ সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ৭ই জানুয়ারি। সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার ছবিটির ট্রেলার গত শুক্রবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ডাস চত্বরে উন্মুক্ত আয়োজনের মাধ্যমে উন্মুক্ত করা হয়েছে।

জানা গেছে, ছবিতে মানবপাচারের বিরুদ্ধে লড়াই করা একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সিয়াম আহমেদকে। আর পূজা একজন গায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। সিয়াম ও পূজা ছাড়াও তারকাবহুল এই সিনেমায় অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

এছাড়া ছবিটির সংলাপ লিখেছেন আজাদ খান ও নাজিমুদ্দীন। সিনেমাটিতে বলিউডে এ প্রজন্মের সবচেয়ে চাহিদা সম্পন্ন দুই কণ্ঠশিল্পী আরমান মালিক ও পলক মুছল প্রথমবারের মতো ঢাকাই সিনেমায় প্লেব্যাক করেছেন। আর শান সিনেমার অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল।

এম রাহিমের পরিচালনায় সিনেমার কাহিনী লিখেছেন আজাদ খান। শান সিনেমায় ট্রেলারে ভিন্ন লুকে দেখা গেছে পূজাকে। এতে ‌‘ও দয়াল’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী ঐশী। রাকিব হাসান রাহুলের কথায় গানটির সুর ও সংগীত করেছেন প্রীতম হাসান।

সিনেমাটি নিয়ে সিয়াম বলেন, ‘করোনা পরবর্তী সেসব সিনেমা কমার্শিয়াল ভ্যালু যোগ করে প্রযোজক শিল্পীসহ পুরো ইন্ডাস্ট্রিকে সাপোর্ট দেবে শান তেমনই একটি সিনেমা। ’

অন্যদিকে, পূজা চেরি বলেন, সিনেমার ট্রেলার প্রকাশের পর অনেক মানুষের শুভেচ্ছা পাচ্ছি। তাদের মুগ্ধতার কথা আমাকে অনুপ্রাণিত করেছে। সিয়াম ভাইয়ের সঙ্গে এটা আমার তৃতীয় সিনেমা। আগের ২টি সিনেমা দর্শক পছন্দ করেছে। শান সিনেমাটাও পছন্দ করবে বলে বিশ্বাস করি। আমিও সিনেমাটা দেখার অপেক্ষায় আছি।

প্রসঙ্গত, বাংলাদেশের সিনেমায় নতুন প্রজন্মের কাছে এখন পরিচিত মুখ অভিনেতা সিয়াম আহমেদ। মডেলিংটা শুরু হয় হঠাৎ করেই। ব্যারিস্টারি পড়েছেন কিন্তু ব্যারিস্টার নয় অভিনেতা হিসেবেই নিজেকে সামনে এগিয়ে নিতে চান তিনি। মডেলিংয়ের পর ছোট পর্দা আর এরপর সিনেমায় তার সফল পদার্পন - প্রান্তিক মানুষের ভালোবাসায় তিনি সিনেমাতেই বেশি কাজ করতে চান। ফাগুন হাওয়ায়, পোড়ামন-২, দহন সহ বেশ কয়েকটি সিনেমা জনপ্রিয়তা পেয়েছে।

অন্যদিকে, পূজা চেরী ঢাকা ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুল এন্ড কলেজ , সিদ্ধেশ্বরী গার্লস হাই স্কুল পড়াশুনা করেছেন। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। পূজা চেরীর মুক্তিপ্রাপ্ত ‘নূর জাহান’, ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবি দর্শক প্রিয় হয়েছিল।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

গ্লেনরিচ স্কুলের আপগ্রেডেশনের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ‘গ্লেন ফে...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

সুন্দরবনে আগুন, খতিয়ে দেখার নির্দেশ 

নিজস্ব প্রতিবেদক: সুন্দরবনে আগুন...

সংগীত শিল্পী প্রতীক ইয়াসিরের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়ক ও গীতিকার প্রতীক ইয়াসিরের ৪৬তম...

কমলো তাপমাত্রা, কালবৈশাখীর সতর্কতা

নিজস্ব প্রতিবেদক: টানা প্রায় এক ম...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

২ দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

নিজস্ব প্রতিবেদক: টানা ৮ দফায় কমা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা