বিনোদন

বাবার বয়সী অক্ষয়ের সঙ্গে সারার রোমান্স

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার ও ও ধানুশের সঙ্গে সারা আলী খানকে রোমান্স করতে দেখা যাবে। আতরাঙ্গি রে সিনেমায় দেখা যাবে তাদেরকে।

সারার আরেকটি পরিচয় তিনি অভিনেতা সাইফ আলী খানের মেয়ে। এদিকে অক্ষয়ের সঙ্গে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন সাইফ। তারা বেশ ভালো বন্ধু। বাবার বয়সী অক্ষয়ের সঙ্গে সারার রোমান্স নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে সাইফ কিন্তু এতে খুশিই হন।

এ প্রসঙ্গে সাইফ কন্যা বলেন, বাবা যখন জানতে পারলেন তার (অক্ষয়) সঙ্গে ‘আতরাঙ্গি রে’ সিনেমায় কাজ করতে যাচ্ছি, শুনে বেশ খুশিই হয়েছিলেন। জানিয়েছিলেন, অক্ষয় একজন দুর্দান্ত অভিনেতা ও মানুষ। তার সঙ্গে কাজ করতে গিয়ে তিনি যতটা মজা পেয়েছেন, আমিও ঠিক ততটাই পাব।

‘আতরাঙ্গি রে’ সিনেমায় সারার নাম রিঙ্কু সূর্যবংশী। পরিবারের চাপে পড়ে বিষ্ণুকে (ধানুশ) বিয়ে করে। কিন্তু বিয়েতে তাদের দু’জনেরই মত নেই। কারণ রিঙ্কু ভালোবাসে সাজাদকে (অক্ষয়)। এমনকি প্রেমিকের জন্য সে ২১ বার বাড়ি ছেড়ে পালিয়েছে। কিন্তু প্রতিবারই পরিবারের হাতে ধরা পড়ে।

এদিকে বিয়ের পর বিষ্ণু ও রিঙ্কু ঠিক করে দিল্লিতে পৌঁছে নিজেদের পছন্দ মতো করে জীবন বেছে নেবে। কিন্তু কাহিনি মোড় নেয় ভিন্ন দিকে। কারণ রিঙ্কু পুরোনো প্রেমিককে ভুলতেও পারছে না, আবার বরকে ডিভোর্সও দিতে পারছে না। এমন গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি।

অক্ষয়ের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে সারা বলেন, ‘এতবড় তারকা হওয়া সত্ত্বেও ভীষণ মাটির মানুষ অক্ষয়। আমাকে এক মুহূর্তের জন্যেও তিনি ভাবতে দেননি যে, এতবড় একজন তারকার সঙ্গে কাজ করছি। উল্টো আমার সুবিধা করে দিতেন। যত্ন করে বুঝিয়ে দিতেন। কোনোদিন চিৎকার চেঁচামেচি করতে দেখেনি। একদম ঠান্ডাভাবে, টেনশন ছাড়া সেটে আসতেন আর গোটা সময় জুড়ে তেমনই থাকতেন।’

‘আতরাঙ্গি রে’ সিনেমাটি পরিচালনা করছেন আনন্দ এল রাই। আগামী ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে সিনেমাটির মুক্তি পাবে।

উল্লেখ্য, নব্বইয়ের দশকে 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি, 'আরজু', 'ইয়ে দিল্লাগি'র মতো একাধিক ছবিতে জুটি বেঁধে পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন অক্ষয় এবং সাইফ। ২০০৮ সালে 'টশন' ছবিতে শেষবার তাঁরা জুটি বেঁধেছিলেন বড়পর্দায়। তাছাড়া পর্দার বাইরেও এই দুই তারকার বন্ধুত্বের কথা গোটা বলিপাড়ায় সুবিদিত।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

পানিতে ডুবে প্রাণ গেল শিশুর

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে পানিতে ডুবে এক শিশুর...

ভারতের পণ্য বর্জনে সরকার এত বিচলিত কেন?

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

দেশে বছরে অকাল মৃত্যু পৌনে ৩ লাখ 

নিজস্ব প্রতিবেদক: দূষণের কারণে বা...

বাগদান সারলেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় তারকা অভিনেত্রী অদিতি রাও হায়দা...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা