বিনোদন

মৌসুমীর প্রবাসী হওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী আমেরিকায় স্থায়ী হচ্ছেন বলে শোবিজে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এর আগে একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে আমেরিকায় উড়াল দিয়েছেন মৌসুমী।

সেখানে গিয়ে তিনি ছোটবোন ইরিন জামানের বাসায় উঠেছেন। একমাত্র মেয়েকে আমেরিকার শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি করানোর লক্ষ্যে আমেরিকায় গেলেও দেশে প্রবাসী হওয়ার এই গুঞ্জন ছড়ায়। যার প্রথম পদক্ষেপ হিসেবে তিনি এবার নাকি অফিসিয়ালি আবেদন করবেন।

এছাড়া মৌসুমীর পর্যায়ক্রমে অন্যান্য ধাপগুলো অতিক্রম করে নাগরিকত্ব নেওয়ার পরিকল্পনা আছে তার। তবে বিষয়টি প্রসঙ্গে মৌসুমী কোনো প্রতিক্রিয়া দেননি। আর মৌসুমী আসলেই আমেরিকায় স্থায়ী হচ্ছেন কিনা, এ বিষয়ে ব্যাখা না দিলেও অল্প কিছুদিনের মধ্যেই তার দেশে ফেরার কথা রয়েছে।

অন্যদিকে, দেশে জাহিদ হোসেনের পরিচালনায় ছিটমহলকে কেন্দ্র করে নির্মিত একটি নতুন সিনেমায় মৌসুমী ও ওমর সানী জুটি অভিনয় করতে যাচ্ছেন। ছবিটির নাম ‘জাগরণ’। এরই মধ্যে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ওমর সানী। তবে সিনেমাটিতে একটি অতিথি চরিত্রে চূড়ান্ত হয়েছেন মৌসুমী।

চিত্রনায়ক ওমর সানী জানান, বাংলাদেশ সরকারের বড় একটা বিজয় তিনবিঘা করিডোর। দীর্ঘদিনের এই ইস্যুটায় ভারতের সঙ্গে একটা সমাধানে পৌঁছেছে আমার দেশ। সেই সময়ের প্রেক্ষাপট নিয়েই গল্পটি তৈরি হচ্ছে। মনের মতো একটি গল্পে কাজ করতে যাচ্ছি।

পরিচালক জাহিদ হোসেন বলেন, সিনেমায় দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে দু’জন নতুন ছেলেমেয়েকে নেয়া হবে। গাজী মাজহারুল আনোয়ার ভাই সিনেমার জন্য গান লিখছেন।

তিনি আরও জানান, ১৯৪৭ সালের দেশভাগের সময় ছিটমহলের সৃষ্টি। মুক্তিযুদ্ধের পরে আলোচনার মাধ্যমে ছিটমহল সমস্যার সুরাহার একটা চেষ্টা হয়েছিল। এক সময় ছিটমহলকে একশ্রেণির উগ্র মানুষ রাজনৈতিকভাবে ব্যবহার করা শুরু করে। সেখান থেকে তাদের স্বাধীন হওয়ার গল্প পর্দায় তুলে ধরা হবে।

পরিচালক জাহিদ হোসেন বলেন, ছিটমহল ঘিরে রাজনৈতিক, সামাজিক ও অপরাধমূলক বিভিন্ন ঘটনা পর্দায় তুলে ধরা হবে। মানবিক এ গল্পে অতিথি চরিত্রে অভিনয় করবেন মৌসুমী। আমার সব সিনেমায় তিনি অভিনয় করেন। মৌসুমী দেশের বাইরে আছেন। কিন্তু সিনেমাটি নিয়ে কথা হয়েছে। ‘জাগরণ’ সিনেমায় অতিথি চরিত্রে মৌসুমী চূড়ান্ত হয়েছেন বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা