বিনোদন

বউ সাজার স্বপ্ন পূরণ হয়নি ন্যান্সির

বিনোদন ডেস্ক: এখনো বউ সাজার স্বপ্ন পূরণ হয়নি সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির। খুব অল্প সময়ের মধ্যে স্বপ্নটি পূরণ করবেন বলে জানিয়েছেন এই সংগীতশিল্পী।

ন্যান্সি ঘোষণা দিয়েছিলেন, তিনি ঢাক-ঢোল পিটিয়ে হাতে মেহেদি লাগিয়ে বিয়ে করবেন। কিন্তু খবরটা বেশিরভাগ লোক উড়িয়ে দিয়েছেন। মানুষ ভেবেছে ন্যান্সি মজা করে এ কথা বলেছেন। তবে শিল্পী জানান, তিনি মজা করেননি। সত্যি সত্যিই তিনি এভাবে আয়োজন করে বিয়ে করতে চান।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, অনেকেই ভেবেছে আমি মজা করেছি। তাই শুরুতে খবরটা বিশ্বাস করেননি। কিন্তু আমার এমন‍ই ইচ্ছা আছে। আমি প্রথম বিয়ে করেছি পালিয়ে। দ্বিতীয় বিয়ে করেছি ঘরোয়াভাবে। যে জন্য দুটি বিয়ে করলেও বউ সাজা হয়নি। কেউ আমার গায়ে হলুদ দেয়নি। হাত মেহেদিতে রাঙাইনি। বিয়ে মানে তো দুই হাত ভরে মেহেদি, গায়ে হলুদ দেওয়া। এখন তো বিয়ের আগে-পরে কত আয়োজন হয়! কিন্তু আমার কোন বিয়েতে সাজসজ্জা ছিল না। এমনকি আমার বিয়ের কোনো ছবিও নেই। এ জন্য যতটা পারি অনুষ্ঠান করেই বিয়েটা করব বলে ঠিক করেছিলাম। সেটিই সবাইকে বলেছি, যা অনেকের অবিশ্বাস্য মনে হয়েছে।

তিনি আরও বলেন, যারা আমাকে চেনেন, কাছে থেকে দেখেছেন; তারা মনে হয় না, আমার কথা অবিশ্বাস করেছেন। সে কারণেই গত সোমবার বেশ আয়োজন করেই আমরা (ন্যান্সি ও গীতিকার মহসীন মেহেদী) আংটি বদল করেছি।

ন্যান্সি তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন। গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে আংটি বদল করেছেন ন্যান্সি। বলেন, ‘আমাদের আংটি বদল হয়েছে পারিবারিকভাবে।’

ন্যানসি ও মহসীন দুজনেই তাদের ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করেছেন। ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাসে ‘এনগেজড টু’ অপশনে একে অন্যের নাম লিখেছেন তারা।

গত ২৮ জুলাই ন্যান্সি তার ফেসবুক স্ট্যাটাসে আরও অনেক কথার সঙ্গে একটি লাইনে লিখেছিলেন, ‘নতুন পথে যাত্রা শুরু করলাম।’ তখন তিনি তার নতুন জীবনের কথার ইঙ্গিতই দিয়েছিলেন।

সাননিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

শ্রমিকদের নিরাপত্তায় শিল্প পুলিশ বদ্ধপরিকর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ঈদ...

ট্রেনের ধাক্কায় নিহত ১

জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার প...

জাতীয় বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে তীব্র গরমের কারণে জাতীয় বিশ্ববিদ...

হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় তীব্র দাবদাহে...

ট্রেনের ধাক্কায় রেল কর্মচারী নিহত

জেলা প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনের ধাক্কায় আব্দ...

সাপের কামড়ে কৃষকের মৃত্যু

জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে সাপের কামড়ে আযম আলী (৪...

রোহিতকে নিয়ে ভুয়া নিউজ হচ্ছে

স্পোর্টস ডেস্ক : চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭ত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা