বিনোদন

নায়িকা একা গ্রেফতার

বিনোদন ডেস্ক: হাজেরা নামের এক গৃহকর্মীকে নির্যাতন করায় ঢাকায় চলচ্চিত্রের চিত্রনায়িকা একাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় নির্যাতিত গৃহকর্মীকেও উদ্ধার করা হয়েছে।

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ঢাকাই সিনেমার অভিনেত্রী একাকে জিজ্ঞাসাবাদের জন্য হাতিরঝিল থানায় নেয়া হয়েছে বলে জানিয়েছেন হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ।

তিনি বলেন, আমাদের কাছে ৯৯৯ এ থেকে ফোন আসে। তারপর সন্ধ্যা সাতটার সময় আমরা তাকে রামপুরা এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। জিজ্ঞাসাবাদ এখনও শুরু হয়নি। এ বিষয়ে এখনও কোনো মামলা হয়নি বলে জানান এ কর্মকর্তা।

হাতিরঝিল থানার পরিদর্শক অপারেশন গোলাম আজম বলেন, অত্র থানার উলন বন্ধু নিবাসের নয় তলায় চিত্রনায়িকা একা'র বাসায় ছুটা কাজ করতেন হাজেরা বেগম (৩০) নামে এক গৃহকর্মী।

তিনি বলেন, আমরা প্রথমে নির্যাতনের শিকার গৃহকর্মীকে উদ্ধার করি। পাশাপাশি নায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসি। ভিকটিমকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠিয়েছি। গৃহকর্মীর হাতে ও মাথায় আঘাত রয়েছে। ঘটনার পরপর ঐ এলাকায় প্রচুর মানুষ জামায়েত হয়ে যায়।

আহতের বরাদ দিয়ে ঢামেক হাসপাতালে গৃহকর্মীর স্বামী রিকশা চালক রফিক বলেন, তার স্ত্রী হাজেরা বাসা-বাড়িতে ছুটা কাজ করেন। ঐ নায়িকার বাসায় কাজ করতো ৩ মাস যাবত। যতটুকু জানতে পারি, নায়িকা একই ভবনে বাসা বদল করছেন। তাই হাজেরাকে সময়ের বাইরে থাকতে বলেছেন। তার প্রতি উত্তরে খাদিজা তাকে বলেন আগে বলতেন, তাহলে অন্য বাসাগুলোকে জানিয়ে আসতে পারতাম। এতে তিনি বলেন, তোমার আর কাজ করতে হবে না। এসব কথার প্রেক্ষিতে ঐ হাজেরা বলেছিল ঠিক আছে, আমার বেতন দিয়ে দেন। এতে তিনি রাগান্বিত হয়ে আমার স্ত্রীকে ভারি কোন বস্তু দিয়ে পিটিয়ে আহত করেন। বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে পুলিশকে সংবাদ দিয়েছে।

আমি পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে এসব তথ্য জানতে পেরেছি। এদিকে পুলিশ হাজেরাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নিয়ে গেছেন। হাজেরা উলন এলাকায় পরিবার নিয়ে থাকেন।

পুলিশের ঐ কর্মকর্তা বলেন, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত তেজী চলচ্চিত্রে মান্নার বিপরীতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে একার।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা