বিনোদন

এবার বর্ণ বৈষম্যের শিকার শাহরুখকন্যা

বিনোদন ডেস্ক : সম্প্রতি বর্ণবৈষম্যের শিকার হয়েছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। এ নিয়ে তিনি একটি স্ক্রিনশটও প্রকাশ করেছেন। সে স্ক্রিনশটে তার গায়ের রঙয়ের জন্য তাকে আক্রমণ করা হয়েছে।

স্ক্রিনশটটি দিয়ে সুহানা জানিয়েছেন, ১২ বছর বয়স থেকে তাকে কুৎসিত বলা হয়েছে গায়ের রংয়ের জন্য যা তার কাছে বেশ যন্ত্রণাদায়ক ছিল। সুহানার মতে, ভারতীয়দের মতোই তার গায়ের রং। আর নিজের দেশের মানুষের গায়ের রং অপছন্দ করা মানে নিরাপত্তাহীনতায় ভোগা।

সুহানা যে স্ক্রিনশট শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে তাকে কালো, কালো ডাইনি, কুৎসিত বলে আক্রমণ করা হয়েছে। কেউ লিখেছেন, আপনি মোটেই সুন্দরী নন। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে সুহানা দাবি করেছেন, বর্ণবৈষম্য বন্ধ হওয়া উচিত। নিজের গায়ের রং ও উচ্চতা নিয়েও তিনি খুশি বলে জানান।

ইনস্টাগ্রাম পোস্টে সুহানা লিখছেন, চারপাশে এই বিষয়ে অনেক কিছুই ঘটছে আর এটা বন্ধ হওয়া উচিত। এটা শুধু আমার বিষয়ে নয়। যে সকল অল্প বয়সি ছেলে মেয়েরা কোনও কারণ ছাড়াই আমার মতো হীনমন্য়তা নিয়ে বড় হয়েছে তাদের জন্যও। এখানে কিছু কমেন্ট রাখা থাকল। প্রাপ্তবয়স্ক পুরুষ ও নারীরা আমায় ১২ বছর বয়স থেকে কুৎসিত বলে এসেছে।

অনেকে দাবি করেছিলেন শাহরুখ কন্যা নাকি নিজের স্কিন টোন লাইট করার চেষ্টা করেছেন। উত্তরে সুহানা জানান, কখনওই নিজের গায়ের রং ফর্সা করার চেষ্টা করেননি এবং করবেন না।

সুহানা একটি স্ক্রিন শট শেয়ার করেছে, সেখানে দেখা যাচ্ছে তাকে কালো ডাইনি, কুৎসিত বলে আক্রমণ করা হয়েছে, আবার কেউ লিখেছেন আপনি মোটেই সুন্দরী নন। এইসব পোস্টের কমেন্টের মাধ্যমেই তিনি বর্ণবিদ্বেষের ওপরে প্রশ্ন করেছেন। এই সব যে দেশে বন্ধ হওয়া উচিৎ সেটা ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে দাবি করেছেন।

তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, আমি ১২ বছর থেকেই এই সব কিছুর শিকার হচ্ছি, চারপাশে যেটা ঘটছে এসব বন্ধ হওয়া উচিৎ। যে সব অল্প বয়সের মেয়েদের এমনভাবে আক্রমণ করে, তারা কিন্তু হীনম্যতায় ভোগে। তাই এসব বন্ধ হওয়া উচিৎ।

সান নিউজ/ বিএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : খেয়াল-খুশিমতো সব ধরনের ওষুধের দাম বাড়ানো...

হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় আব্দুর রহমান না...

ইরফান খান’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি : কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও...

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ে রেল গেট এলাকায় ট্রেনের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা