“বঙ্গবন্ধু – আমি ভুলিনি তোমায়” মিউজিক ভিডিও প্রকাশ
বিনোদন

“বঙ্গবন্ধু – আমি ভুলিনি তোমায়” মিউজিক ভিডিও প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে রাজধানীর উত্তরায় প্যান ডি এশিয়া রেস্টুরেন্ট এন্ড কনভেনশন হলে ইউটিউব চ্যানেলে (needs24.tv) প্রকাশিত হলো “বঙ্গবন্ধু – আমি ভুলিনি তোমায়” মিউজিক ভিডিওটি।

জাহিদ বাশার পঙ্কজের সংগীত পরিচালনায় ভিডিওটি’র মডেলও হয়েছেন কন্ঠশিল্পী মোঃ আব্দুল আজিজ। মিউজিক ভিডিওটির গীতিকার, সুরকার এবং কন্ঠও দিয়েছেন মো. আব্দুল আজিজ।

প্রজন্ম থেকে প্রজন্মান্তরে মিশে আছে বাংলার কোটি মানুষের হৃদয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এদেশের শোষিত, বঞ্চিত, নিপীড়িত জনগণের মুক্তি সংগ্রামে বঙ্গবন্ধুর অবদানের প্রতি কৃতজ্ঞতা স্মরণ করে নতুন প্রজন্মের শিল্পী আব্দুল আজিজ তুলে আনলেন নতুন সুরে নতুন গান “বঙ্গবন্ধু-আমি ভুলিনি তোমায়”। শিল্পী আব্দুল আজিজ বলেন, বঙ্গবন্ধু কোন দলের নয়, বাঙ্গালী জাতির অভিভাবক তিনি। বাংলার ১৮’কোটি মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতিকৃতি। সেই বঙ্গবন্ধুকে ভালোবেসে তার আদর্শকে হৃদয়ে লালন করেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘জন্মদিনের উপহার’ হিসেবে নির্মান করেছি মিউজিক ভিডিও “বঙ্গবন্ধু-আমি ভুলিনি তোমায়”।

বঙ্গবন্ধু ও মিউজিক ভিডিও প্রসঙ্গে গানটির গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পী মোঃ আব্দুল আজিজ সান নিউজকে বলেন, “বঙ্গবন্ধুকে নিয়ে আমি যতই জানার চেষ্টা করেছি ততই আবেগে আপ্লুত হয়ে পড়েছি। যে মানুষটা দেশের জন্য জীবনের অধিকাংশ সময়ই জেলে কাটিয়েছেন, দেশের আন্দোলন, সংগ্রাম ও স্বাধীনতা থেকে শুরু করে স্বাধীনতা পরবর্তী দেশকে পুনর্গঠনের জন্য জীবনের পূর্ণ সময় ও মেধা বিনিয়োগ করেছিলেন তার জন্য আমরা কি করতে পেরেছি? আর এই বোধ থেকেই বঙ্গবন্ধুর স্মরণে আমার আবেগ, অনুভূতি ও ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে বঙ্গবন্ধুকে সমালোচনার উর্ধ্বে রেখে দলমত নির্বিশেষে সকলের কাছে সঠিক ভাবে উপস্থাপনের জন্য আমার এই ছোট্ট প্রয়াস”।

মিউজিক ভিডিও’টির প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড.আজমত উল্লাহ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হা-মীম গ্রুপের পরিচালক (দৈনিক সমকাল ও চ্যালেন ২৪) মো. আবুল কালাম আজাদ, দৈনিক জনকন্ঠের সাবেক নির্বাহী সম্পাদক মনজুর শামস, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিল্রুবা জামান শেলী, সৌহার্দ্য ইয়ুথ ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার জুনায়েদ মোহাম্মদ হাসিব, ইন্ডিক্যাফে ফুড এন্ড বেভারেজ লিমিটেডের চেয়ারম্যান ফেরদৌসুল হক খান। এছাড়াও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহমুদ সাজ্জাদ, বিশিষ্ট সংগীত পরিচালক জাহিদ বাশার পঙ্কজ’সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যবে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে কন্ঠশিল্পী আব্দুল আজিজে’র অসাধারণ মিউজিক ভিডিওটি দেখে নতুন প্রজন্ম আরও অনুপ্রানিত হবে, বঙ্গবন্ধু’র প্রতি শিল্পীর কৃতজ্ঞতা দেখে তার উচ্ছ্বসিতকে প্রশংসা করেন।

এছাড়াও প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ, গাজীপুর মহানগরের সভাপতি এড. আজমত উল্লাহ খান বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকবে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে। কন্ঠশিল্পী মোঃ আব্দুল আজিজের প্রয়াসকে তিনি স্বাগত জানান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে নিড্স২৪ লিমিটেডে’র অঙ্গ প্রতিষ্ঠান অনলাইন নিউজপোর্টাল “Truel News” ও অনলাইন টিভি চ্যানেল “Needs24.tv” এর লোগো উন্মোচন করা হয়।

সাননিউজ/আরএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

ভোটে মানুষের আস্থা ফিরেছে

নিজস্ব প্রতিবেদক : গতকাল যে নির্বাচন হয়েছে সেখানে তীব্র গরমে...

ওষুধের মূল্যবৃদ্ধি রোধে ব্যবস্থার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : খেয়াল-খুশিমতো সব ধরনের ওষুধের দাম বাড়ানো...

হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় আব্দুর রহমান না...

ইরফান খান’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বাস-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি : কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা