শিক্ষা

জাবিতে লালমনিরহাট জেলা সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে লালমনিরহাট জেলা সমিতির আয়োজনে ৫ই জুন জাতীয় পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি মধ্যে দিয়ে পূর্নাঙ্গ কমিটির ঘোষণা করা হয়। এছাড়া গত ১২ই এপ্রিল পরিসংখ্যান বিভাগের একটি রুমে ইফতার মাহফিলের আয়োজন করে নবীনবরন, বিদায় সংবর্ধনা, দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. আশরাফুল আলম। অনুষ্ঠানের শেষে নবগঠিত কমিটির ২০২২-২০২৩ মেয়াদের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম প্রকাশ করা হয়। সভাপতি পদে রিফাহ্ তাসফিয়া দিঠি (গনিত বিভাগ, ৪৭ তম আবর্তন) ও সাধারণ সম্পাদক পদে ডি.এম. সালেহ মাহমুদ প্রতীক পরিবেশ বিজ্ঞান বিভাগের, ৪৭ তম আবর্তন।

৫ই এপ্রিল বিশ্ববিদ্যালয়ের টিএসসির এলাকায় কয়েকটি গাছ লাগানোর পরে ১৯ উপদেষ্টা মন্ডলী নিয়ে ২০২২-২০২৩ মেয়াদের পূর্নাঙ্গ কমিটির ঘোষণা করা হয়।

দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহমুদ প্রতীক বলেন, বিগত কমিটি যেভাবে এই সংগঠনকে সুষ্ঠুভাবে পরিচালনা করেছে আমরাও সেভাবে পরিচালনা করতে চাই। লালমনিরহাটের সাধারণ শিক্ষার্থীদেরকে সব রকম সহযোগিতা করে যেতে চাই। আমি চাই লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি একটি সামাজিক সংগঠন হিসেবে গড়ে উঠুক। এজন্য সবার সহযোগিতা কামনা করছি।

সভাপতি রিফাহ্ তাসফিয়া দিঠি বলেন, লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি একটি সেবামূলক সংগঠন। ভর্তি পরীক্ষার সময় লালমনিরহাট থেকে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সহযোগিতা করে থাকে এই সংগঠন। এছাড়া এই বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের কল্যাণে সদা পাশে থাকবে সংগঠনের সদস্যরা। আমরা এখানে সবাই একটি পরিবার। পরিবারের সদস্য হিসেবে আগামী দিনগুলোতে আন্ত:রিকতার সাথে কাজ করতে চাই। এজন্য সবার সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

এছাড়াও পূর্নাঙ্গ কমিটিতে রয়েছে সহ-সভাপতি পদে তামীমদারী, নিশাত তাসনিম,খালিদ বিন হাসান, লোপা মুদ্রা রায়। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছে রিসালাতুন জান্নাত, রাবেয়া সুলতানা রুমি, ফরিদ আহমেদ, লাবন্য কুমার। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছে সোহেল রানা, মাদুস রানা, ফয়সাল আহমেদ রনি, রায়হান বাবু। দপ্তর সম্পাদক এনায়েতুর রহমান রিফাত। কোষাধ্যক্ষ মমিনুর রহমান সহ অনেকেই রয়েছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা