অপরাধ

এক বিষয়ে মুখ খুলছেন না পিয়াসা

নিজস্ব প্রতিবেদক: আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে মাদক আইনের মামলায় কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। সবশেষ ৩ দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতে তোলা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। কিন্তু মাদকের সূত্র নিয়ে এই মডেল মুখ খুলছেন না।

বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে বিষয়টি জানিয়েছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান। তিনি জানান, গত ৫ আগস্ট পিয়াসার বিরুদ্ধে ঢাকার খিলক্ষেত থানায় মাদক আইনে মামলাটি সিআইডি তদন্ত করছে।

তিনি বলেন, মামলার আসামি পিয়াসাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৩ দিন রিমান্ড মঞ্জুর করেন। এই রিমান্ড শেষে বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হয়। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পিয়াসা জবানবন্দির একটি অংশে উল্লেখ করেন, অস্ত্র হাতে তার একটি ছবি ভাইরাল হয়। অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনির ওরফে ইনডেক্স মুনির তার অফিসে শো অফ করেন। তিনি ওই সময় সেখানে উপস্থিত ছিলেন এবং অস্ত্রটি হাতে নিলে তোলা ছবি ভাইরাল হয়।

গত ১ আগস্ট রাতে বারিধারার একটি বাসায় অভিযান চালিয়ে পিয়াসা ও মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে মৌকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গুলশান, ভাটারা ও খিলক্ষেত থানার পৃথক তিনটি মাদক মামলায় গ্রেফতার দেখানো হয় পিয়াসাকে।

গত ১ আগস্ট মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং মডেল মরিয়ম আক্তার মৌ ওরফে মৌ আক্তারকে আটক করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। রাজধানীর বারিধারা থেকে পিয়াসা এবং মোহাম্মদপুরের বাবর রোড থেকে মৌকে আটক করা হয়।

ওইদিন ডিবি উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ মোহাম্মদপুরে মৌয়ের বাড়ির নিচে সংবাদ সম্মেলন করেন। তখন তিনি জানান, আটক এই দুই মডেল একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে বহু ব্ল্যাকমেইলের অভিযোগ রয়েছে। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের বাসায় অভিযান চালানো হয়েছে। দুজনের বাসায় বিদেশি মদ, ইয়াবা ও সিসা পাওয়া গেছে। মৌয়ের বাড়িতে মদের বারও ছিল।

২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। ওই ঘটনায় হওয়া মামলার এজাহারে পিয়াসার নাম ছিল। পিয়াসা প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন। কিন্তু পরে ভুক্তভোগীদের একজন পিয়াসার বিরুদ্ধেই মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগে জিডি করেছিলেন। চার বছর পর আবারও আলোচনায় এলেন সেই পিয়াসা।

ফারিয়া পিয়াসা এশিয়ান টেলিভিশনের পরিচালক এবং প্রিভিউ কমিটির প্রধান ছিলেন। দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী শাফাত আহমেদকে বিয়ে করেন তিনি। এনটিভির রিয়েলিটি শো ‘সুপার হিরো সুপার হিরোইন’র অন্যতম প্রতিযোগী ছিলেন ফারিয়া পিয়াসা।

সর্বশেষ গুলশানের অভিজাত ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার তরুণীর মরদেহ উদ্ধারের পর যে মামলা হয়েছিল তাতেও পিয়াসার নাম ছিল।

সাননিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

মাদক মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সাভারের থানাধীন হেমায়েতপুর এলাকা থেকে মাদক...

ইসতিসকার নামাজের পর চুয়াডাঙ্গায় বৃষ্টি

জেলা প্রতিনিধি: টানা কয়েক দিনের তীব্র গরমের পর গভীর রাতে চুয়...

জাহাজেই দেশে ফিরবেন ২৩ নাবিক

নিজস্ব প্রতিবেদক: দস্যুদের হাত থেকে জিম্মিদশা থেকে মুক্ত ২৩...

এক্সপ্রেসওয়েতে বাস উল্টে নিহত ১

জেলা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে য...

কক্সবাজারে ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

জেলা প্রতিনিধি: কক্সবাজারগামী ঈদ স্পেশাল ট্রেনের ইঞ্জিন লাইন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা