সারাদেশ

মাদক ব‍্যবসায়ীর ছুরিকাঘাতে এএসআই আহত

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় মাদক উদ্ধার অভিযানে যেয়ে মাদক ব‍্যবসায়ীর ছুরিকাঘাতে শার্শা থানার এএসআই আল আমিন গুরুতর আহত হয়েছেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রেচিকিৎসা শেষে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন : ডিস বিল নিয়ে ঘুষিতে গ্রাহক নিহত

রোববার (১৩ আগস্ট) বিকাল সাড়ে ৫ সময় শার্শা থানার শ‍্যামলাগাছি গ্রামেরমাঝেরপাড়া কোরবান ডাক্তারের বাগানের ভিতর পুকুরপাড় এলাকায় এঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে মাদকব্যবসায়ীদের আটক করতে না পারলেও কয়েকটি বাড়িতে ব‍্যাপকভাংচুর চালিয়েছে।

সংশ্লিষ্ট সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই সিদ্ধার্থ, এসআই রাশেদ ও এএসআই আল আমিনসহ মাদকদ্রব্যউদ্ধার অভিযানে ঐ এলাকায় যান। এ সময় আল আমিন মাদকবেচাকেনার সময় মাদক ব্যবসায়ী সাকিবকে আটক করে। আটকের একপর্যায়ে সাকিবের সাথে এএসআই আল আমিন এর ধস্তাধস্তিহয়। একপর্যায়ে সাকিব ও এএসআই আল আমিন ঘটনাস্থলের পাশে পুকুরে পড়ে যায়। পরবর্তীতে সাকিব তার কাছে থাকা গাঁজাকাটা কাচি দ্বারা এএসআই আল আমিন এর বাম পায়ের হাটুবরাবর আঘাত করে পালিয়ে যায়।

আরও পড়ুন :ভাতা ভোগীদের লাইভ ভেরিফিকেশন উদ্বোধন

পরে পুলিশ এএসআই আল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্যনিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন এবং আঘাতের স্থানে তিনটি সেলাই দেওয়া হয়েছে। ঘটনার জড়িত মাদক কারবারি ইমরান হোসেন, ইকরামুল, সাকিব ও জাহাঙ্গীরসহ জড়িতদের আটক অভিযান চলছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তারশুভেন্দু কুমার মজুমদার জানান, বিকালে আহত অবস্থায় একজন পুলিশসদস্যকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার হাতে এবং হাটুতে আঘাতের চিহ্ন রয়েছে। সঙ্গীরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে গেছে।

আরও পড়ুন :পলাশবাড়ীতে ১২০০ চারা বিতরণ

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। পুলিশের একাধিক টিম মাদক ব্যবসায়ীদের আটকে অভিযান চালাচ্ছে। আহত এএসআই সুস্থ আছেন।

সান নিউজ/জেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ফের লন্ডন মাতাবেন জেমস

বিনোদন ডেস্ক: রক লিজেন্ড মাহফুজ আ...

ডলারের দাম ৭ টাকা বাড়াল

নিজস্ব প্রতিবেদক : ডলারের দাম এক লাফে ৭ টাকা বা‌ড়িয়ে ১১...

রংপুরে নিম্নমানের স্যালাইনে বাজার সয়লাভ 

রংপুর ব্যুরো: সারা দেশের মতো রংপু...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা