ছবি : সংগৃহিত
সারাদেশ
পৌরসভা মেয়র সমিতি

ফেনীর স্বপন মিয়াজি সভাপতি

ফেনী প্রতিনিধি: মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) তথা বাংলাদেশ পৌরসভা সমিতির কুমিল্লা আঞ্চলিক কমিটির সভাপতি হলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

আরও পড়ুন: ছাত্রী ধর্ষণ, তরুণের মৃত্যুদণ্ড

গতকাল ম্যাব এর প্রেসিডেন্ট ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সেক্রেটারী জেনারেল মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দেশের ৩২৯টি পৌরসভার মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে চলতি বছরের ১২ জানুয়ারী কক্সবাজারে ম্যাব এর বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিলের সিদ্ধান্তে ১৫ জুন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। ৭ আগস্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভার সর্বসম্মত সিদ্ধান্তক্রমে ম্যাব এর ১১টি অঞ্চলের আঞ্চলিক সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

আরও পড়ুন: ফেনীতে গীতা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বাংলাদেশ পৌরসভা সমিতির ১১টি অঞ্চলের মধ্যে ছয়টি জেলার ৩৮টি পৌরসভা নিয়ে গঠিত কুমিল্লা অঞ্চলের সভাপতি করা হয় ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে, সাধারণ সম্পাদক করা হয়েছে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে।

ম্যাবের সাধারণ সম্পাদক খালিদ হোসেন ইয়াদ নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, ফেনী, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া এ ৬ জেলার ৩৮টি পৌরসভা নিয়ে কুমিল্লা আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি সরকারকে সহায়তা ও পৌরসভাগুলোর বিভিন্ন দাবি আদায়ে কাজ করবে।

আরও পড়ুন: রেল থেকে পড়ে যুবক নিহত

ম্যাব এর কুমিল্লা অঞ্চলের সভাপতি মনোনীত করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি-সম্পাদকসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে মেয়র স্বপন মিয়াজী বলেন, কুমিল্লা অঞ্চলের কমিটিকে বাংলাদেশের শ্রেষ্ঠ কমিটি হিসেবে তুলে ধরার লক্ষ্যে কাজ করবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে তিনি পৌরসভাগুলোর মেয়র, কাউন্সিলর, পৌর কর্মকর্তা-কর্মচারীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ডলারের দাম ৭ টাকা বাড়াল

নিজস্ব প্রতিবেদক : ডলারের দাম এক লাফে ৭ টাকা বা‌ড়িয়ে ১১...

রংপুরে নিম্নমানের স্যালাইনে বাজার সয়লাভ 

রংপুর ব্যুরো: সারা দেশের মতো রংপু...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

চীনে ছুরি হামলায় ১০ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক : চীনের ইউনান প্রদেশের জেনসিয়ং কাউন্টির এক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা