ছবি : সংগৃহিত
সারাদেশ

ঝালকাঠিতে বিএনপির প্রতিবাদ সমাবেশ

ঝালকাঠি প্রতিনিধি: বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ এবং আওয়ামী সন্ত্রাসীদের যৌথ হামলা, নির্যাতন নিপিড়ন এবং গণগ্রেফতারের প্রতিবাদ কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে ঝালকাঠি জেলা বিএনপির উদ্যোগে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: ভাগিনার ধাক্কায় মামার মৃত্যু

সোমবার (৩১ জুলাই) বিকেলে জেলা বিএনপি'র আহবায়ক এ্যাড. মোঃ সৈয়দ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসমাবেশে বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. মোঃ শাহাদাৎ হোসেন, ঝালকাঠি পৌর বিএনপির সভাপতি এ্যাড. নাসিমুল হাসান, সদর উপজেলা বিএনপি সভাপতি প্রফেসর এজাজ হাসান, নলছিটি উপজেলা বিএনপি সভাপতি এ্যাড. আনিসুর রহমান হেলাল, নলছিটি পৌর বিএনপির সভাপতি মোঃ মজিবুর রহমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এ্যাড. মিজানুর রহমান মুবিন, সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মোঃ খোকন মল্লিক, ঝালকাঠি পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান তাপু, নলছিটি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সেলিম গাজী, নলছিটি পৌর বিএনপির সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন, জেলা যুবদলের আহবায়ক মোঃ শামিম তালুকদার, সদস্য সচিব মোঃ আনিসুর রহমান খান, জেলা শ্রমিক দলের সভাপতি মোঃ টিপু সুলতান, জেলা কৃষক দলের সভাপতি মোঃ তকদির হোসেন, জেলা তাঁতী দলের সভাপতি মোঃ বাচ্চু হাসান খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরদার মোঃ সাফায়েত হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ গিয়াস সরদার দিপু, নলছিটি উপজেলা ছাত্রদলের আহবায়ক সাইদুল কবির রানা, সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ মুবিনুল ইসলাম প্রমুখ।

জনসমাবেশে জেলা ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করে। জনসমাবেশে নেতৃবৃন্দ ২৯ জুলাই ঢাকায় শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ এবং পুলিশের ছত্রছায়ায় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আরও পড়ুন: রংপুরে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে স্বারকলিপি

নেতৃবৃন্দ সরকারের গুম, খুন নির্যাতন এবং মিছিল মিটিং এ গুলি করে হত্যা করে আন্দোলন দমানো যাবে না বলে হুশিয়ারি প্রদান করেন।

বিএনপি নেতারা বলেন, বাংলাদেশের মাটিতে প্রত্যেকটি, নির্যাতন, নিপিরন, হামলা গুম খুন হত্যার বিচার করা হবে। একদলীয় বাকশাল কায়েম করার যে নীল নকশা তৈরি করা হয়েছে তা ভেঙ্গে গুড়িয়ে দিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠা করার কথা বলেন।

আরও পড়ুন: বুয়েটের ২৬ শিক্ষার্থীসহ গ্রেফতার ৩৪

আন্দোলন কারীদের রক্ত বৃথা যাবে না, শেখ হাসিনার পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে বাদ্য করার কথা বলেন।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাংবাদিকতায় সেরাদের অ্যাওয়ার্ড দিচ্ছে ডিএমএফ

নিজস্ব প্রতিবেদক: আগামী জুন মাসে...

ভালুকায় কৃষকদের মাঝে উন্নয়ন সহায়তা প্রদান

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ২০২৩-২৪ অ...

বিশ্বকাপের দল ঘোষণা মঙ্গলবার

স্পোর্টস ডেস্ক: সব জল্পনা-কল্পনার...

এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা

নোয়াখালীর প্রতিনিধি: নোয়াখালীর সদ...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

বিক্ষোভে উত্তাল কাশ্মির, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মিরে নিত্যপণ্যে...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

স্বজনদের কাছে ফিরলেন ২৩ নাবিক

নিজস্ব প্রতিবেদক : অবশেষে সোমালিয়ান জলদস্যুদের জিম্মিদশা থেক...

ভালুকায় তিন রাস্তার উদ্ধোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ৩টি নবনি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা