সারাদেশ

মুন্সীগঞ্জে মামলা তুলে নিতে বৃদ্ধকে হুমকি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার আড়ালিয়া গ্রামে মামলা তুলে নেওয়ার জন্য এক বৃদ্ধকে হুমকি দেওয়ার আভিযোগ উঠেছে। বৃদ্ধ বাধ্য হয়ে মঙ্গলবার (৬ জুন) সকালে আদালতে মামলা দায়ের করতে আসে।

আরও পড়ুন: প্রশাসনে ব্যাপক রদবদল

জানা গেছে, আড়ালিয়া গ্রামের বাচ্চু মিয়া দির্ঘদিন সৌদি আরব প্রবাস জীবন শেষে সম্প্রতি বাড়ি ফিরে তার বাড়িতে বাউন্ডারি দেয়াল নির্মাণ করিতে থাকিলে গত ২৩ এপ্রিল একই গ্রামের এস.এস নাসিম (ওয়াশিম) তার দলীয় লোকজন নিয়ে ওই বৃদ্ধর বাড়িতে গিয়ে বাউন্ডারী দেওয়াল নির্মাণ করিতে তাকে ১ লাখ টাকা চাদাঁ দিতে হবে বলে দাবি করেন। বৃদ্ধ টাকা দিতে অস্বীকার করায় বাউন্ডারী দেওয়াল নির্মাণ কাজ বন্ধ করে দেয় এবং বৃদ্ধকে মারধর করতে গেলে বৃদ্ধার ডাক চিৎকারে আশে-পাশের লোকজন আগাইয়া আসিলে বৃদ্ধাকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

পরে ওই ঘটনায় বৃদ্ধ বাদি হয়ে মুন্সীগঞ্জের গজারিয়া থানা আমলী আদালত-৫ এ গত ২৫ এপ্রিল সিআর মামলা নং ৬৭/২০২৩ দায়ের করে। ওই মামলার খোঁজ পেয়ে বৃদ্ধাকে মামলা তুলে নিতে গেলো সোমবার সন্ধায় তার দোকানে গিয়ে হুমকি প্রদান করে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, এস.এস নাসিম (ওয়াশিম) একজন নামধারী সার্ভেয়ার। সে মানুষের জমিতে ভেজাল আছে বলে মানুষকে ভয় দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন পরিমান টাকা আদায় করে আসছে। এছাড়াও সে তার আগের স্ত্রীর অনুমতি ছাড়া এক ফিলিপাইনের মেয়েকে বিয়ে করে এনে স্ত্রীর পরিচয় গোপন করে অসৎ উপায়ে স্ত্রীর জাতীয় পরিচয় পত্র তৈরির অভিযোগ রয়েছে।

আরও পড়ুন: আজ কুয়েতে নির্বাচন

এ ব্যাপারে ভূক্তভোগী বাচ্চু মিয়া বলেন, আমি দীর্ঘদিন সৌদি আরব ছিলাম। দেশে ফিরে বাড়ির সামনে একটি মুদি দোকান দিছি। আমি আমার বাড়ির বাউন্ডারি নির্মাণ করতে থাকলে নাসিম আমার কাছে এক লাখ টাকা চাদাঁ চায় । আমি তার নামে মুন্সীগঞ্জ আদালতে চাদাঁ-বাজি মামলা করলে। সোমবার সন্ধায় আমার দোকানে এসে নাসিম বলে আমি মামলা তুলে না নিলে আমাকে খুণ করে ফেলাইবো।

এ ব্যাপারে অভিযুক্ত এস.এস নাসিম (ওয়াশিম) বলেন, বাচ্চু মিয়ার সাথে আমার বাড়ির জমির সীমানা নিয়ে বিরোধ আছে। তাই সে আমার নামে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। আমি তার কাছে কোন চাঁদা চাইনি। কোন হুমকিও দেইনি। অসৎ উপায়ে জাতীয় পরিচয় পত্র বানানোর বিষয় টা সত্য নয়।

এ ব্যাপারে গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. শহিদুজ্জামান বলেন, নাসিম ওয়াশিম লোক হিসেবে ভালো না। তিনি একজনের কথা অন্য জনের কাছে বলে ঝগড়া লাগান। বাচ্চু মিয়ার কাছে চাঁদা চাওয়ার বিষয়টি, আমিও শুনেছি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে জনপ্রিয়তার শীর্ষে ফিরোজ চৌধুরী 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: ২য় ধাপে...

জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে প্রার্থী আশরাফুল 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে গণসং...

দৌলতখানে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান...

ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

ভোলা প্রতিনিধি: ২য় ধাপের উপজেলা প...

চতুর্থ ধাপের ভোটগ্রহণ ৫ জুন

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

বাংলাদেশে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে (এসইজেড)...

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পদ্মা...

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে রাস্তা দিয়ে হেঁটে যাও...

আ’লীগের শান্তি সমাবেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ এপ্রিল রাজধানীতে শান্তি ও উন্নয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা