সারাদেশ

জনতার ঈশ্বরগঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন

মো. এহছানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনতার ঈশ্বরগঞ্জের’ দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি, স্বেচ্ছাসেবী সংগঠন ও স্বেচ্ছাসেবকদের সম্মাননা স্মারক প্রদান, কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

‘চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত দুই বছর ধরে নানা সামাজিক কাজ করে যাচ্ছে জনতার ঈশ্বরগঞ্জ।

সংগঠনের বর্ষপূর্তি উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবকদের মাঝে আমের চারা বিতরণ এবং সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় তাদের সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

কর্মসূচির অংশ হিসেবে (৬জুন) মঙ্গলবার ঈশ্বরগঞ্জ মরাখলা সংলগ্ন হাইওয়ে রেষ্টুরেন্টে সংগঠনের উপদেষ্টা ফেরদৌস কোরাইশী টিটুর সভাপতিত্বে ও বারী সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ এর বিকল্প নেই। এক ইঞ্চি জমিও পতিত রাখা যাবে না 'মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনার কথা উল্লেখ করে তিনি বলেন,এই মৌসুমে সবাই নিজেদের ফাঁকা জায়গায় গাছ রোপন করুন।

জনতার ঈশ্বরগঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা মো. এহছানুল হক বলেন, শিশু জন্মগ্রহণ করলেই 'জনতার ঈশ্বরগঞ্জ' একজন নবজাতক শিশুর জন্য দুটি করে গাছ রোপন করবে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা আতাউর রহমান, আমজাদ হোসেন সোহেল, এডমিন ইশতিয়াক আহমেদ ইসহাক, মিজানুর রহমান।মডারেটর সুমন ফকির, মাসুদ আহমেদ, মো.মাসুম, মো.মাহবুব আলম, জুনাইদ হাসান,সাখাওয়াত হোসেন, আরিফুল হক আরিফ,আব্দুলাহ আল নোমান ও শরিফুল আলমসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণ

জেলা প্রতিনিধি: বগুড়ার একটি বসতবা...

৩য় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে

নিজস্ব প্রতিবেদক: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ন...

ফুটপাত বিক্রিতে জড়িতদের তালিকা চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ফুটপাত গুলো নানা শ্রেণিপেশার মানু...

আজও বায়ুদূষণে ঢাকা সপ্তম

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের মধ্যে রাজধানীর বাতাস অস্...

ভোটে মানুষের আস্থা ফিরেছে

নিজস্ব প্রতিবেদক : গতকাল যে নির্বাচন হয়েছে সেখানে তীব্র গরমে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা