ছবি : সংগৃহিত
সারাদেশ

পানছড়িতে বিদ্যালয়ের ভবন উদ্বোধন

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি জেলা প্রতিনিধি : খাগড়াছড়ির পানছড়ি উপজেলার পূজগাংমুখ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪র্থ তলা ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

আরও পড়ুন : ভালুকায় শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

সোমবার (২৭ মার্চ) দুপুর ১২টার দিকে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে নির্মিত পূজগাংমুখ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪র্থ তলা ভবনের শুভ উদ্বোধন করেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক ট্রাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রতিবছরের ন্যায় এবারও ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, নবীন বরণ, বার্ষিক ক্রীড়া ও অবসরপ্রাপ্ত শিক্ষক মন্ডলীর বিদায় সংবর্ধনা সহ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও বার্ষিক বনভোজনের আয়োজন করেছিল বিদ্যালয় কর্তৃপক্ষ।

আরও পড়ুন : মুন্সীগঞ্জে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক ট্রাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

উদ্বোধনের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন পানছড়ি উপজেলা আওয়ামী লীগ, পূজগাংমুখ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটি, উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি পানছড়ি উপজেলা শাখা।

এ সময় কালাচাঁদ চাকমার সভাপতিত্বে ও পূজগাং মুখ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুলতান মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, প্রতিষ্ঠান প্রধান ইন্দ্র লাল চাকমা বার্ষিক ক্রীড়া, নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীরা সেজেছিল নানান সাজে। নাচে আর গানে মুখরিত করে রেখেছিল পুরো বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণ। শিক্ষার্থীরা পরিবেশন করে দৃষ্টিনন্দন নৃত্য।

আরও পড়ুন : সন্ত্রাসী দিয়ে জমি দখলের সময় আটক ১০

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পানছড়ি উপজেলায় এসেছিলেন। উনার হাত ধরেই পাহাড়ে এখন বইছে শান্তির সুবাতাস। ম্মার্ট বাংলাদেশ গড়তে তিনি চান মেধাভিত্তিক প্রজন্ম। তাই সবাইকে শিক্ষায় মনযোগী হতে হবে। ভবিষ্যত প্রজন্মকে দক্ষ মানবসম্পদে পরিনত করতে শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব প্রমুখ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা